Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

গুড নেইবারস বাংলাদেশ-স্যামসাং ভিলেজ প্রজেক্ট এর মাধ্যমে বিদ্যালয়ে ডিজিটাল মাল্টিমিডিয়া বিতরন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৫:০২ পিএম

বাংলাদেশ সরকারের উন্নয়ন রোডম্যাপে এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুড নেইবারস বাংলাদেশ বিভিন্নভাবে ভূমিকা রাখছে। করোনার সময়ে ডিজিটাল শিক্ষা ব্যাবস্থার গুরুত্ব সম্মুখে চলে এসেছে। গ্রাম থেকে শহরে প্রতিটি কর্ণারে ডিজিটাল শিক্ষা ব্যাবস্থা এখন অতীব জরুরী। শিক্ষার পরিবেশ ও মান উন্নয়নে গুড নেইবারস বাংলাদেশের সৃষ্টির শুরু থেকে কাজ করে যাচ্ছে। মিরপুরের পল্লবী শিক্ষা থানার ৪ টি বিদ্যালয় বঙ্গবন্ধু বিদ্যানিকেতন, সুলতান মোল্লা আদর্শ বিদ্যালয়, ইসলামিয়া হাইস্কুলা এবং গুড নেইবারস মিরপুর স্কুলের শিক্ষার পরিবেশ উন্নয়নে গুড নেইবারস বাংলাদেশের স্যামসাং ভিলেজ নানাভাবে সহায়তা করে চলছে। এরই ধারাবাহিকতায় বৃহষ্পতিবার (১৭ জুন) বঙ্গবন্ধু বিদ্যানিকেতন, সুলতান মোল্লা আদর্শ বিদ্যালয় স্কুলে শিক্ষার্থীদের জন্য ডিজিটাল ক্লাস নির্মানে প্রদান করা হয় উন্নত মানের প্রজেক্টর, ল্যাপটপ, সাউন্ড সিস্টেম, পেনড্রাইভ, অনলাইন ক্লাস নেয়ার নানা উপকরণ। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পল্লবী থানা শিক্ষা অফিসার ফারজানা শারমিন, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য, বিদ্যালয়ের শিক্ষক, প্রজেক্ট ম্যানেজার মো. আরিফ হোসেনসহ স্যামসাং ভিলেজ প্রজেক্টের কর্মকর্তারা।

পল্লবী থানা শিক্ষা অফিসার ফারজানা শারমিন স্যামসাং ভিলেজ প্রজেক্ট কে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, স্যামস্যাং সি এন্ড টি এবং গুড নেইবারস বাংলাদেশ এর যুগোপযোগী সহায়তা বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভীষন উপকার করবে। স্যামসাং ভিলেজ প্রজেক্ট এর কাজের গুনগত মান এবং তাদের প্রতিটি কাজের পিছনে যে আন্তরিকতা তা আমাকে মুগ্ধ করেছে। স্যামসাং ভিলেজ প্রজেক্টের সকল কর্মীদের ধন্যবাদ প্রদান করেন এবং এই সহায়তা কার্যক্রম আরো বিদ্যালয়ে আরো অনেক শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে দিতে স্যামসায় সি এন্ড টি এর দৃষ্টি আকর্ষন করেন। শিক্ষক প্রতিনিধিরা প্রাপ্ত এই সমস্ত উপকরন শিক্ষার্থীদের আধুনিক মান সম্মত পাঠদানে সহায়তা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ