Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

র‌্যাব-১১ রূপগঞ্জ হতে চোরাই জ্বালানী তেলসহ ২ জন গ্রেফতার, পিকআপ জব্দকরে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৫:২২ পিএম

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের এর একটি আভিযানিক দল কর্তৃক অদ্য ১৭ জুন সকাল ৭.৩৫ মিনিটে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাব হাটিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৪০০ লিটার চোরাই জ¦ালানী তেলসহ জ¦ালানী তেল চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ আরিফুর রহমান (৪০) ও ২। মোঃ সজিব (৩২)। উক্ত অভিযানে ১টি পিকআপ জব্দ করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, রূপগঞ্জ থানাধীন তারাব হাটিপাড়া এলাকায় মহাসড়কে চলাচলরত পার্কিং করা যানবাহন হতে জ¦ালানী তেল চুরি ও কেনাবেচার একাধিক চোরাই চক্র গড়ে উঠেছে। ঢাকা- চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে চলাচলরত গাড়ীসমূহ রাস্তার পাশে পার্কিং করে গাড়ীর ড্রাইভার ও হেলপার ঘুমিয়ে থাকা অবস্থায় এই চোর চক্রের সক্রিয় সদস্যরা বিশেষ কায়দায় মোটর ফিটিং করা পিকআপ ভ্যান ব্যবহার করে অভিনব কৌশলে তেল চুরি করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ তারা অভিনব কৌশলে রাস্তার পাশে পার্কিং করা গাড়ী হতে জ্বালানী তেল চুরি করে মজুদ করে এবং অবৈধভাবে কেনাবেচা করে আসছে। এই সকল জ¦ালানী তেল চোরাই চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ