Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

মাত্র ৫ দিনেই বদলি ওসি লোকমান

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৫:৩৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আরও এক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। এবার থানায় পদায়নের মাত্র পাঁচদিনের মাথায় বদলি হলেন জেলার বিজয়নগর থানার ওসি মো. লোকমান হোসেন। বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে পুলিশ সদর দফতরের এক আদেশে তাকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) বদলি করা হয়েছে।

এর আগে গত ১২ জুন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার কার্যালয়ের এক আদেশে পরিদর্শক (ইন্সপেক্টর) লোকমান হোসেনকে বিজয়নগর থানার ওসি হিসেবে পদায়ন করা হয়। এর আগে তিনি জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বদলির বিষয়টি নিশ্চিত করে জানান, জনস্বার্থে ওসি লোকমানকে এপিবিএনে বদলি করা হয়েছে। তবে বিজয়নগরে এখনো পর্যন্ত নতুন কাউকে পদায়ন করা হয়নি।

ব্রাহ্মণবাড়িয়ায় সাম্প্রতিক তাণ্ডবের পর থেকেই জেলা পুলিশে বদলির হিড়িক পড়ে। তাণ্ডবের এক মাস পূর্ণ হওয়ার দিন গত ২৬ এপ্রিল সদর মডেল থানার ওসি মো. আবদুর রহিমকে বদলি করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়। পরদিন ২৭ এপ্রিল জেলা পুলিশের বিশেষ শাখার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. আলাউদ্দিন চৌধুরীকে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সে ও খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি গাজী সাখাওয়াত হোসেনকে গাজীপুরে বদলি করা হয়।

এরপর ৯ মে সরাইল থানার ওসি নাজমুল আহমেদকে বরিশাল রেঞ্জে সংযুক্ত করা হয়। পরবর্তীতে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহানকে জেলা পুলিশ সুপার কার্যালয়ের নিয়ন্ত্রণ কক্ষে এবং পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহমেদকে পার্বত্য রাঙামাটি জেলায় এবং জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিনকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে এবং বিজয়নগর থানার ওসি মো. আতিকুর রহমানকে রংপুর রেঞ্জে বদলি করা হয়।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৭ জুন, ২০২১, ৮:০০ পিএম says : 0
    রাজনৈতিক আমলারা যাই বলবে তাই হবে।আমলাদের খুশী মতে বদল এই বদলির কারন।চাকরি শেষ হয় নাই এটাই নসীবের বিষয়,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বদলী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ