Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

সাতকানিয়ায় পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্তসহ ৫ আসামী গ্রেপ্তার

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৬:৪৬ পিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্তসহ মোট পাঁচ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। বুধবার রাতে উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাজাপ্রাপ্ত আসামী হলেন- উপজেলার চরতী ইউনিয়নের দুরদুরী এলাকার মৃত সোনা মিয়ার পুত্র জসিম উদ্দিন (৩০)। তার বিরুদ্ধে একটি মামলায় আদালত ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৩ হাজার টাকা অর্থদন্ডের আদেশ দিয়েছিল।

অন্য আসামীরা হলেন- পুরানগড় ইউনিয়নের মৃত আহমদ মিয়ার পুত্র সখি আলম (৫০), মৈশামুড়া এলাকার মৃত আব্দুল মালেকের পুত্র মো. নাছির উদ্দিন (৫২), পুরানগড় ফকিরখীল এলাকার মনমোহন দাশের পুত্র সমিরণ দাশ (৩৩), কাঞ্চনা ইউনিয়নের উত্তর কাঞ্চনা এলাকার মোজাফ্ফর আহমদের পুত্র মো. আকিব (২২), মৈশামুড়া এলাকার মৃত আনোয়ারুল ইসলামের পুত্র মো. জসিম উদ্দিন (৩৪) ও বাজালিয়া ইউনিয়নের মৃত কামাল আহমদের পুত্র শাহ আলম (৪০)।

থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই দুলাল হোসেন, এসআই রমজান আলী, এএসআই নাজমুল হাসান ও এএসআই মোবারক হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপরোক্ত পাঁচ পলাতক আসামীকে গ্রেপ্তার করে। তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন