Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁয় নতুন করে করোনা আক্রান্ত ৩৪, আরও ২ ব্যক্তির মৃত্যু

মোট আক্রান্ত ৩১৯৫, মোট মৃত্যু ৫৮ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৭:৪৬ পিএম

নওগাঁয় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২ ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ১ জন নিয়ামতপুর উপজেলার এবং অপরজন মান্দা উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৮ জন।

এদিকে নওগাঁ সদর হাসপাতালে বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় ১৭৯ ব্যক্তির এ্যান্টিজেন প্রক্রিয়ায় নমুনা পরীক্ষা করে নতুন করে ৩৪ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ১৮ দশমিক ৯৯ শতাংশ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের পরিমাণ হলো ৩ হাজার ১৯৫ জন ।

নওগাঁ’র সিভিল সার্জন ডাঃ এ বি এম আবু হানিফ জানিয়েছেন উপজেলা ভিত্তিক আক্রান্তের পরিমাণ হলো সদর উপজেলায় ৫ জন, রানীনগর উপজেলায় ৩ জন, আত্রাই উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ১ জন, মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় ৫ জন, ধামইরহাট উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ২ জন, সাপাহার উপজেলায় ৫ জন এবং পোরশা উপজেলায় ১ জন। এই ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ হয়েছেন ২৫ জন এবং এ পর্যন্ত সর্বমোট সুস্থ হয়েছেন ২ হাজার ২৮৭ জন। সুস্থ হওয়ার পর বর্তমানে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন ৯০৮ জন। আক্রান্তদের মধ্যে ৪৭ জন রোগী জেলা সদরের হাসপাতালসহ বিভিন্ন উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত ২৪ ঘন্টায় নতুন করে জেলায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২৬৯ জনকে। এই চব্বিশ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৫২ জনকে। বর্তমানে কোয়রেনটাইনসহ রয়েছেন মোট ২৫৯৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ