Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

সদরপুরের মাদক মামলা ৫ ঘন্টায় চার্জশীট দাখিল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৭:৪৯ পিএম

পুলিশ সুপার, ফরিদপুরের তত্ত্বাবধানে ও দিক নির্দেশনায় তথ্য উপাত্ত যাচাই পূর্বক সদরপুর থানার মামলা নং-০৬, তাং-১৫/০৬/২০২১, ধারা-২০১৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৬ ধারা মূলে মামলাটি মাত্র ০৫ (পাঁচ) ঘন্টার মধ্যে নিষ্পত্তি করা হয়।

মামলার বাদী এস.আই (নিঃ) অজয় বালার নেতৃত্বে একটি টিম ১৫/০৬/২০২১খ্রিঃ সদরপুর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা কালে ১৪.১৫ ঘটিকার সময় চরচাঁদপুর বাজারে অবস্থানকালে গোপন সূত্রে জানতে পারেন যে, সদরপুর থানাধীন ইন্তাজ মোল্যার ডাঙ্গী সাকিনস্থ গাইন বাড়ীর মোড় মসজিদের সামনে আসামী ১। নুরু গাইন (৩৬) পিতা-জাহাঙ্গীর গাইন, সাং বৈরাগী ডাঙ্গী, ইউপি-ভাষানচর, থানা-সদরপুর, জেলা-ফরিদপুর মাদকদ্রব্য সেবন করছে। উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের লক্ষ্যে ১৪.২৫ ঘটিকার সময় ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে উপরোক্ত ব্যক্তিকে স্থানীয় লোকজনের সহায়তায় ঘেরাও করে ধরে ফেলে। তখন উপস্থিত সাক্ষী মিজানুর রহমান ও শেখ সালাম এর উপস্থিতিতে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে যে, সে মাদকদ্রব্য ইয়াবা সেবন করেছে। অতঃপর ধৃত আসামীকে জেনারেল হাসপাতাল, ফরিদপুর এর জরুরী বিভাগে ডাক্তারি পরীক্ষা করার জন্য নিয়ে যাওয়া হয়। জরুরী বিভাগে কর্মরত ডাঃ শিপ্রা ব্যানার্জী ডোপটেস্ট করার জন্য মতামত প্রদান করেন। তার পরামর্শ অনুযায়ী পুলিশ হাসপাতাল, ফরিদপুরে ডোপটেস্ট করা হয় এবং রিপোর্টে এ্যামফিটামিন পজেটিভ পাওয়া যায়। ধৃত আসামী ১। নুরু গাইন (৩৬) মাদকদ্রব্য ইয়াবা সেবন করে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৬ ধারার অপরাধ করেছে । এ সংক্রান্তে ফরিদপুর জেলার সদরপুর থানার মামলা নং-০৬, তাং-১৫/০৬/২০২১খ্রীঃ রুজু হয়। তদন্তকারী কর্মকর্তা এসআই(নিঃ) মোঃ শওকত হোসেন মাত্র ০৫ (পাঁচ) ঘন্টার মধ্যে তদন্ত সম্পন্ন করে অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগপত্র নং-৭২, তাং- ১৫/০৬/২০২১খ্রীঃ বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ২নং আমলী আদালত, ফরিদপুর বরাবর যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ