Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

মাদক ও জঙ্গিবাদ তরুণ প্রজন্মের জন্য হুমকি : উপজেলা চেয়ারম্যান টুটুল

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৯:০৪ পিএম

কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল বলেছেন, আমরা ধর্ম বিশ্বাস করি। ইসলাম ধর্মে জঙ্গিবাদ-সন্ত্রাসের স্থান নেই। মানুষ খুন করে কেউ বেহেশতে যেতে পারে না। সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ সমাজকে বিভ্রান্ত করে বিপথে চালিত করছে। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনমত সৃষ্টি ও প্রতিরোধ গড়ে তুলতে হবে। মাদক শুধু একজন মানুষকে নয়, গোটা পারিবারকে ধ্বংসের দিকে ঠেলে দেয়।

আজকের সময়ে জঙ্গিবাদ ও মাদক তরুণ ও যুব সমাজের জন্য সবচেয়ে বড় হুমকি হয়ে দাঁড়িয়েছে। মসজিদে জঙ্গিবাদের পাশাপাশি বর্তমানে সমাজের বড় সমস্যা মাদকের কুফল নিয়ে জুমার নামাজে বয়ান করুন।

ইসলামিক ফাউন্ডেশন কুমিল্লা জেলা কার্যালয়ের আয়োজনে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলনে ‘সন্ত্রাস জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল,মহিলা ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট হোসনেয়ারা বকুল। স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার মো.রেজাউল করিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মাওলানা আবদুল মান্নান, মাওলানা সালেহ আহমেদ, মাওলানা মিজানুর রহমান প্রমুখ।



 

Show all comments
  • Dadhack ১৭ জুন, ২০২১, ১০:১৫ পিএম says : 0
    জঙ্গিবাদ বলতে বাংলাদেশ কিছু নাই এগুলো সব ভুয়া আমাদের সরকার আমাদের ট্যাক্সের লালিত সবথেকে বড় জঙ্গি. আমাদের ট্যাক্সের টাকায় লালিত আইন-শৃঙ্খলা বাহিনী কোথায় কোথায় আমাদের বুকে গুলি চালাচ্ছে খুন করছে, গুম করছে রিমান্ডের নামে চাঁদাবাজি করছে মানুষকে পুলিশ হেফাজতে নিয়ে এমনভাবে টর্চার করা হয় তারা মারা যায় অথবা পঙ্গু হয়ে যায় সারা জীবনের জন্য আরও একটা বড় সন্ত্রাসী হচ্ছে সরকারের গুন্ডাবাহিনী তারা সারা বাংলাদেশে ত্রাসের রাজত্ব সৃষ্টি করে রেখেছে, প্রতিদিন কোটি কোটি টাকা তারা চাঁদাবাজি করে সারা বাংলাদেশ থেকে.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ