Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

আমতলীতে ফুটবল খেলার মাঠে খেলোয়ারের মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৯:০৯ পিএম

আমতলীর চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় মাঠে বুধবার বিকেলে ফুটবল খেলতে গিয়ে মাঠের মধ্যেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ফুটবল খেলোয়ার আমতলী সরকারী কলেজের বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র তানভীর তালুকদারের (১৭) মৃত্যু হয়েছে। তানভীর তালুকদার পশ্চিম চিলা গ্রামের সোহাগ তালুকদারের ছেলে।

জানাগেছে, উপজেলার চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় কিশোর ও যুবকরা মিলে বুধবার বিকেলে ফুটবল খেলার আয়োজন করে। ওই খেলায় ২২ জন খেলোয়ারের মধ্যে পশ্চিম চিলা গ্রামের সোহাগ তালুকদারের ছেলে তানভীর তালুকদার একজন। খেলার প্রায় শেষ মুহূর্তে খেলোয়ার তানভীর দৌড়ে ফুটবলে স্বজোরে পা দিয়ে ছুরে মারেন। এর কিছুক্ষণ পরই কাঁপতে কাঁপতে সে মাটিতে লুটিয়ে পরে। তাৎক্ষনিক মাঠের অন্য খেলোয়াররা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আমতলী হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসা ডা. মোসা. ফারজানা আক্তার দিনা তাকে মৃত্যু ঘোষণা করেন।

তানভীর চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় থেকে গত বছর জিপিএ-৫ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সে আমতলী সরকারী কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেনীর ছাত্র ছিল। মেধাবী ছাত্র তানভীরের মৃত্যুতে এলাকার শোকের ছায়া নেমে এসেছে। তানভীরকে হারিয়ে পাগল প্রায় পরিবারের লোকজন। বৃহস্পতিবার সকালে তানভীরের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুল মোনয়েম সাদ বলেন, হাসপাতালে আনার পূর্বে তানভীরের মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সে মারা গেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে তানভীরের মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

Show all comments
  • Dadhack ১৭ জুন, ২০২১, ১০:২৩ পিএম says : 0
    নবী সাল্লাল্লাহু আলাই সালাম এর কাছে সাহাবারা কিভাবে জিজ্ঞাসা করলেন সবথেকে বুদ্ধিমান কে নবী সালাম বলেন যে ক্ষণে ক্ষণে মৃত্যুর চিন্তা করে আর আল্লাহ সুবাহানাতালা কোরানে বলেছেন যে তোমরা মুসলিম না হয়ে মৃত্যুবরণ করো না আমার যদি সবসময় পাপ কাজের মধ্যে থাকি তাহলে কিভাবে আমরা মুসলিম হিসেবে মৃত্যুবরণ করবো আর মুসলিম হিসেবে মৃত্যুবরণ না করলে জাহান্নামে থাকতে হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলোয়ারের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ