Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হটাৎ ভেঙে পড়ল সেতু

যোগাযোগ বিচ্ছিন্ন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম | আপডেট : ১২:২২ এএম, ১৮ জুন, ২০২১

পটুয়াখালীর মির্জাগঞ্জে হটাৎ সেতু ভেঙে পড়ে খালে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার দেউলী-সুবিদখালী ইউনিয়নের দক্ষিণ চত্রা গ্রামের চত্রা খালের ওপর নির্মিত সেতুটি ভেঙে পড়ে। তবে এতে বড় ধরণের দুর্ঘটনা ঘটেনি। এতে বিচ্ছিন্ন হয়ে পড়েছে এ ইউনিয়নের সাত গ্রামের যোগাযোগ ব্যবস্থা।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, টানা দুই দিনের বৃষ্টিতে ব্রিজের পিলারসহ ব্রিজের একপাশ ভেঙে পড়ে। তবে এর অনেক আগেই সেতুটি ঝুঁকিপূর্ণ হলেও সংস্কারে কোনো উদ্যোগ গ্রহণ করেনি কর্তৃপক্ষ। সেতুটি ভেঙে যাওয়ায় মানুষের চলাচলের ব্যাপক দুর্ভোগ সৃষ্টি হয়েছে।দ্রুত সেতুটি সংস্কারের দাবি জানান তারা। এ সেতু দিয়ে ইউনিয়নের উত্তর রানীপুর, দক্ষিণ রানীপুর, চত্রা, উত্তর চত্রা, দক্ষিণ চত্রা, চরখালী গ্রামের মানুষ নিয়মিত যাতায়াত করেন বলে জানান স্থানীয়রা।
উপজেলা প্রকৌশলী শেখ আজিম-উর-রশিদ বলেন, সেতুটি সম্পর্কে আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। মাটি পরীক্ষাসহ সকল কাজ সম্পন্ন হয়েছে। অতিদ্রুত সময়ের মধ্যে দরপত্র মূল্যায়ন করে কাজ শুরু হবে।
উপজেলা চেয়ারম্যান খাঁন মো. আবুবকর সিদ্দিকি বলেন, এলাকার জনগনের চলাচলের জন্য বিকল্প ব্যবস্থা করা হবে এবং উপজেলায় যতগুলো ঝুঁকিপূর্ণ সেতু আছে তা সংস্কারে সংশ্লিষ্ট দপ্তরকে অবহিত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যোগাযোগ বিচ্ছিন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ