Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের সিদ্ধান্ত গেটস কন্যার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম

মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস আর মেলিন্ডা গেটসের বড় মেয়ে জেনিফার গেটস মা-বাবার বিচ্ছেদের আঁচ নিজের জীবনে লাগতে দেননি। বিল আর মেরিন্ডা যখন নিজেদের ২৭ বছরের সংসার জীবনের ইতি টানার ব্যাপারে একমত হয়েছেন তখন জেনিফার (২৫) বিয়ে করার সিদ্ধান্ত নেন।
বিশ্ববাসীকে অবাক করে দিয়ে বিল আর মেলিন্ডা চলতি বছরের মে মাসে যখন বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন তখন জেনিফার তার আসন্ন বিয়ে নিয়ে ছোট বোন ফোবির সঙ্গে বেশ খোশমেজাজেই ছিলেন। সম্প্রতি বড় বোনের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন ফোবি। ক্যাপশনে লিখেছেন ‘হবু কনের সাথে’। ছবিতে দুই বোনকেই বেশ হাসিখুশি দেখা গেছে।

তবে মা-বাবার বিচ্ছেদের পর ইনস্টাগ্রামে জেনিফার লিখেছিলেন, ‘আমাদের পুরো পরিবারের জন্য একটা দুঃসময় ছিল।’ তবে সেই দুঃসময় পার করে ছোট বোনকে নিয়ে আনন্দেরই দিন কাটানোর ব্রত নিয়েছেন বিল গেটস তনয়া। তারই প্রতিফল দেখা গেছে ফোবির বর্তমান পোস্টে।

বিল গেটস ও মেলিন্ডার সম্পর্কেংর শুরুটা ছিল পেশাভিত্তিক। ১৯৮৭ সালে প্রোডাক্ট ম্যানেজার হিসেবে মাইক্রোসফটে যোগ দিয়েছিলেন মেলিন্ডা। এরপর দুজনের মধ্যে জানাশোনা শুরু হয়। তাদের বিচ্ছেদকে বিশ্বের অন্যতম ব্যয়বহুল বিচ্ছেদ বলে আখ্যায়িত করা হচ্ছে। সূত্র : রাডার অনলাইন, ডিএনএ ইন্ডিয়া।



 

Show all comments
  • মনিরুল ইসলাম ১৮ জুন, ২০২১, ৪:১১ এএম says : 0
    খুবই ভালো সিদ্ধান্ত নিয়েছেন।
    Total Reply(0) Reply
  • নূরুজ্জামান নূর ১৮ জুন, ২০২১, ৪:১২ এএম says : 0
    তার বিয়ের বয়ষ হয়েছে আরও আগেই। অতএব বিয়ে করে নেয়ায় ভালো।
    Total Reply(0) Reply
  • নুর নাহার আক্তার নিহার ১৮ জুন, ২০২১, ৪:১২ এএম says : 0
    লিভ টুগেদারের চেয়ে বিয়ে করুন, আত্মিকভাবে শান্তি পাবেন।
    Total Reply(0) Reply
  • রোদেলা সকাল ১৮ জুন, ২০২১, ৪:১২ এএম says : 0
    শুভ কামনা বিল কন্যার জন্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিল গেটস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ