Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী

হেরেও হুঁশ ফেরেনি মোদির!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম

প্রায় এক মাস ধরে ভারতে নারদ মামলায় পশ্চিমবঙ্গের মন্ত্রী ফিরহাদ হাকিমসহ তৃণমূল কংগ্রেসের প্রথম সারির কয়েকজন নেতা গ্রেফতার রয়েছেন। বিষয়টি নিয়ে এবার টুইটারে বিস্ফোরক মন্তব্য করেছেন সাবেক অভিনেত্রী সায়নী ঘোষ।
অভিনয় ছেড়ে সায়নী প্রথমে বিজেপিতে যোগ দেন। এক পর্যায়ে বিজেপির রাজনীতি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। আর তৃণমূলের যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টুইট শেয়ার করে সায়নীর কটাক্ষ, ‘প্রধানমন্ত্রী শাসন জারি হয়নি তাই রাষ্ট্রপতি শাসন জারির চেষ্টা?’

লকডাউনের মধ্যেই কেন্দ্রীয় সরকারের এই আচরণে বিস্মিত হয়েছেন সবাই। প্রতিবাদে পথে নেমে পড়েন তৃণমূলের কর্মী-সমর্থকরা। বিশৃঙ্খলা এড়াতে পরে দলীয় কর্মীদের সংযত থাকার অনুরোধ জানান অভিষেক।
তার টুইট পোস্ট করে বিজেপি সরকারের কড়া সমালোচনা করেন সায়নী। নাম উল্লেখ না করে বলেন, ‘হেরেও হুঁশ ফেরেনি! বাংলা দখল করার কী মরিয়া চেষ্টা। প্রধানমন্ত্রী শাসনের চেষ্টা করে ২১৩ ভোটের ধাক্কায় ধরাশায়ী। এবার রাষ্ট্রপতি শাসন জারির পরিকল্পনা?’ এরপরেই হুশিয়ারি করে দিয়ে এ অভিনেত্রী বলেন, ‘আমরাও দেখে নেব’। সূত্র : নিউজ ১৮, দ্য কুইন্ট।

 



 

Show all comments
  • তোফাজ্জল হোসেন ১৮ জুন, ২০২১, ৪:১৪ এএম says : 0
    মোদি একজন উগ্রবাদি, আর উগ্রবাদিদের কখনও হুশ ফেরেনা।
    Total Reply(0) Reply
  • মোঃ নাজমুল ইসলাম ১৮ জুন, ২০২১, ৪:১৫ এএম says : 0
    মোদির লজ্জা থাকলে তো হুশ ফিরবে। বিপুল ব্যবধানে হেরে এখন নিপীড়নের পথ বেছে নিয়েছে।
    Total Reply(0) Reply
  • সৈকত ফকির ১৮ জুন, ২০২১, ৪:১৫ এএম says : 0
    একজন চাওয়ালা মুর্খকে দেশের প্রধানমন্ত্রী বানিয়েছেন তার ফল তো ভোগ করতেই হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোদি


আরও
আরও পড়ুন