Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কিশোর গ্যাংয়ের ৮ সদস্য আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম

রাজধানীর পল্লবী এলাকায় পৃথক অভিযান পরিচালনার মাধ্যমে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের আট সদস্যকে আটক করেছে র‌্যাব। গতকাল র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) পক্ষে অধিনায়ক মো. ফজলুল হক এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- মিরপুর পল্লবী থানার মো. মনজুরের ছেলে মো. দেলোয়ার হোসেন পল্টু, একই এলাকার মো. আব্দুল কাদেরের ছেলে মো. কাউসার হোসেন, নুর মোহাম্মদের ছেলে মো. নিয়াজ মাহমুদ জুবায়ের, মো. ওলি উদ্দিন ছেলে মো. আসিফ হোসেন, মো. শামছুল হকের ছেলে মো. আরিফ, শাহজাহান মিয়ার ছেলে মো. মেহেদী হাসান, মো. জামান শেখের ছেলে মো. সুজন শেখ ও মো. শাহআলম ইসলাম বাবুর ছেলে মো. শাহরিয়ার সজীব। র‌্যাব জানায়, গত বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত রাজধানীর পল্লবী থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধে জড়িত কিশোর গ্যাংয়ের আট সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সাতটি ছুরি, খুর, ছয়টি মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃত এই কিশোর অপরাধীরা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং- ‘রোমান্টিক গ্রুপ’-এর সদস্য। তারা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপকর্মের সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে। প্রায়ই এলাকায় প্রভাব বিস্তারের জন্য দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি এবং আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাংয়ের সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়াতো বলে স্বীকার করেছে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন