Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর তীরে ৫টি ডকইয়ার্ড, ১টি দোতলা ভবন, ড্রেজারের পাইপ, কাঁচাপাকা ঘরসহ ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার তারাব পৌরসভার নোয়াপাড়া থেকে কাজীপাড়া পর্যন্ত এবং রূপগঞ্জ সদর ইউনিয়ন এলাকায় এ সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন রাংসার নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চলে।

এসময় উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মোবারক হোসেনসহ বিভিন্ন কর্মকর্তা ও বিপুল সংখ্যক পুলিশ। বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী অভিযানে রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর তীর ভূমি দখল করে অবৈধভাবে গড়ে ওঠা ৫টি ডকইয়ার্ড, দোতলা ভবন ১টি, কয়েকটি ড্রেজারের পাইপ, ৩৫টি উচ্ছেদ করা হয়। তিনি আরো জানান, এ অবৈধ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ স্থাপনা উচ্ছেদ

১২ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২
৩০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ