Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: নান্না সভাপতি ও আতিক সম্পাদক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১০:৫৩ পিএম

বরগুনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন নির্ধারিত মেয়াদ শেষে স্বাস্থ্যবিধি মেনে ২বছর ২মাস পরে বৃহস্পতিবার অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে এ্যাডভোকেট জহুরুল হক নান্না সভাপতি ‍ও এ্যাডভোকেট আতিকুল হক আতিক সাধারণ সম্পাদক বিপুল ব্যবধানে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টায় বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়। নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করে এডভোকেট জহুরুল হক নান্না ১৩৭ ভোট, এডভোকেট আক্তারুজ্জামান বাহাদুর ৯৯ ভোট ও এডভোকেট একিউ ফারুক ১০ ভোট পেয়েছেন। সম্পাদক পদে এডভোকেট আতিকুল হক ১৪৩ ভোট, এডভোকেট সিদ্দিকুর রহমান পান্না ৯১ ভোট ও এ্যাডভোকেট জেডএইচএম মুজাহিদুল হক (জাকির)১১ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে এডভোকেট মির্জা হুমায়ুন কবির বাচ্চু ১৫০ ভোট ও এ্যাডভোকেট মোবারক আলী ৯০ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক (বরগুনা সদর) পদে এডভোকেট মোঃ জাফর ইকবাল ১৪৬ ভোট এবং এডভোকেট গোলাম মোস্তফা কাদের ৯৪ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক (আমতলী)পদে মাহবুবুর রহমান মইন ১৭০ ভোট ও মুহাঃ ইছাহাক বাচ্চু ৭০ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক (পাথরঘাটা) পদে এ্যাডভোকেট মোঃ ফারুক ১৩৭ ভোট ও টিটপ কুমার রায় বিটুল ১০০ ভোট পেয়েছেন। গ্রন্থাগার সম্পাদক পদে এ্যাডভোকেট মোঃ আবু জাফর ওবায়দুল্লাহ ১২২ ভোট ও এ্যাডভোকেট সাইফুর রহমান সোহাগ মোল্লা ১১৬ ভোট পেয়েছেন। মহিলা বিষয়ক সম্পাদক পদে এডভোকেট রঞ্জুয়ারা শিপু বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

আইনজীবী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন এডভোকেট আসাদুজ্জামান সেলিম। কমিশনারের দায়িত্ব করেছেন এ্যাডভোকেট নুরুল আমিন এবং এ্যাডভোকেট আঃ লতিফ। প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আসাদুজ্জামান সেলিম বলেন, স্বাস্থ্যবিধি মেনে ভোট গ্রহণের ব্যবস্থা নেয়া হয়েছে। বেলা ১২ টা থেকে বেলা ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ