Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১১:৪৮ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় আনোয়ার হোসেন নামে এক চালককে ছুরিকাঘাতে হত্যার পর ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গত বুধবার রাত ২টায় উপজেলার পিলকুনি এলাকায় মোল্লাবাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। আনোয়ার চাঁদপুরের কচুয়া থানার আশ্রাবপুর এলাকার আবুল হাশেম মজুমদারের ছেলে।
ফতুল্লা মডেল থানার এসআই আ. রাজ্জাক জানান, নিহতের পকেট থেকে একটি মোবাইল পাওয়া গেছে। সেই মোবাইলের একটি নাম্বারে ফোন করলে নিহতের নাম ও পরিচয় জানা যায়। তিনি আরো জানান, হান্নান নামে এক ইজিবাইকচালক দেখেছে রাত ১২টায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে লিংক রোড থেকে ২০/২৫ বছরের দুজন ছেলে নিহতের ইজিবাইক ভাড়া করে তক্কারমাঠের দিকে যায়। পরে লাশ দেখে হান্নান তাকে শনাক্ত করেছে। নিহতের গলায়, বুকে ও পিঠে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, নিহতের পরিচয় সঠিক কিনা তা যাচাই বাছাই চলছে। এছাড়া তিনি ফতুল্লার কোন এলাকায় বসবাস করতেন, কার ইজিবাইক চালাতেন সে বিষয়েও খোজ খবর নেয়া হচ্ছে। আশা করি হত্যাকারীদের দ্রæত গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন