Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

পাথরঘাটায় শর্টগানসহ ভাড়াটে মাস্তান আটক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৭:৪২ এএম

বরগুনার পাথরঘাটা উপজেলা কাকচিড়া ইউনিয়নের ফকিরহাট এলাকা থেকে আজিম হোসেন (৪৫) নামের এক ভাড়াটে মাস্তানকে শর্টগানসহ বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে আটক করেছে পুলিশ।

কাকচিড়া ইউনিয়নের নৌকার প্রার্থীর দাবি আটক আজিম হোসেনকে নৌকা ও স্বতন্ত্র (ঘোড়া) প্রার্থীর ভাড়াটে মাস্তান বলে একে অপরকে দায়ী করছেন। বরিশালে বসবাসরত আটক আজিম হোসেন পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের কাটখালি ইউয়নিয়নের ইউনিয়নের আলতাফ হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, কাকচিড়া ইউনিয়নের ফকিরহাট (৪নং ওয়ার্ড) এলাকায় সভা শেষে নৌকার প্রার্থী আলাউদ্দীন পল্টু কর্মী-সমর্থকদের নিয়ে এলাকায় ফিরছিলেন। একই সময়ে ওই ইউনিয়নের স্বতন্ত্রপ্রার্থী (ঘোড়া) শাহজাহান পহলানের কর্মীরা-সমর্থকরাও মোটরসাইকেল মহড়া নিয়ে ওই এলাকা অতিক্রম করে। এসময় মহড়ার মধ্যে একজনকে শর্টগানসহ দেখতে পেয়ে সেখানে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত কর্তব্যরত পুলিশ আজিম হোসেনকে আটক করে। পরে তাকে পাথরঘাটা থানায় নিয়ে যাওয়া হয়।
পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল জানান, মোটরসাইকেলে শর্টগানসহ দেখতে পেয়ে আজিম হোসেন নামের একজনকে আটক করেছে পুলিশ। তবে তার আগ্নোয়াস্ত্রটি নিবন্ধিত। তিনি নির্বাচনী এলাকায় কেন শর্র্টগান নিয়ে ঘুরছিলেন আমরা জিজ্ঞাসাবাদের পর আইনগত ব্যবস্থা নেব।
কাকচিড়া ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলাউদ্দীন পল্টু বলেন, স্বতন্ত্র প্রার্থী এলাকায় ভোট নেই বুঝতে পেরে সন্ত্রাসী বাহীনি ভাড়া করে ত্রাস সৃষ্টির চেষ্টা করছেন। প্রকাশ্যে আগ্নোয়াস্ত্র নিয়ে মহড়া দেয়াই প্রমান করে তিনি কতটা বেপরোয়া। নির্বাচনে প্রচার প্রচারণায় আমি শান্তিপূর্ন পরিবেশ নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহীনির প্রতি অনুরোধ করছি।
এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী শাহজাহান পহলান বলেন, আটক আজিম আমাদের কোনো কর্মী বা সমর্থকও নন। এমনকি তিনি আমাদের বহরের সাথে মোটরসাইকেলে ছিলেন না। আমার সমর্থক এমন প্রচরাণা চালিয়ে প্রতিপক্ষ নির্বাচনের মাঠে ফায়দা নেয়ার চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৩১ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ