Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে আরও ৮৯ জন করোনায় আক্রান্ত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১:১১ পিএম

বাগেরহাটে গত ২৪ ঘন্টার নমুনা পরীক্ষায় নতুন করে আরও ৮৯ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। ১৭৯টি নমুনা পরীক্ষায় ৮৯ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। জেলায় গত ২৪ ঘন্টায় সংক্রমণের হার ৪৯ দশমিক ৭২ শতাংশ। জেলার সবচেয়ে ঝুঁকিতে থাকা মোংলা উপজেলাতে ২০টি নমুনা পরীক্ষায় ১০ জনের শরীরে সংক্রমণ ধরা পড়ে। মোংলায় সংক্রমণের হার ৫০ শতাংশ।
বাগেরহাট জেলা স্বাস্থ্য বিভাগ বলছে, বাগেরহাটে দ্বিতীয় ঢেউয়ে গত মার্চ মাস থেকে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়তে শুরু করে। এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা ভাইরাসে সংক্রমণে প্রথম ও দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তের সংখ্যা দাাঁড়াল দুই হাজার ৫৬৬ জন। এরমধ্যে সুস্থ্য হয়েছেন এক হাজার ৬০০ জন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৩ জন। চিকিৎসার জন্য ৫০ শয্যার একটি করোনা ডেডিকেটেড হাসপাতাল প্রস্তুত রাখা আছে।
মোংলা উপজেলায় তৃতীয় দফায় আরও সাতদিনের কঠোর বিধি নিষেধ আরোপ করেছে প্রশাসন। এই বিধিনিষেধ ২৩ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ