Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ঝালকাঠিতে নৌকার দুইটি কার্যালয়ে আগুন, একটিতে ভাঙচুর

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৩:৪০ পিএম

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে ঝালকাঠিতে নৌকা প্রতীকের দুটি কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়েছে দুর্বৃত্তরা। এছাড়াও একটি কার্যলায় ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছোহরাব হোসেন বাবুল মৃধার তিমিরকাঠি এলাকায় নৌকা প্রতীকের একটি কার্যালয়ে গভীর রাতে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে কাযর্লালয়ের ভেতরে থাকা পোস্টার, ছবি, ব্যানার ও আসবাবপত্র পুড়ে যায়। একই রাতে রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের চারাখালী এলাকায় নৌকা প্রতীকের একটি কার্যালয়ে আগুন দেয়া হয়। এতে মালামালসহ কার্যালয়টি পুড়ে যায়। এদিকে বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেদ্র করে নৌকা প্রতীকের কার্যালয়ে হামলা ও ভাঙচুর করেছে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকরা।
নৌকা প্রতীকের প্রার্থী আবদুল শুক্কুর মোল্লা অভিযোগ করেন, জেলা নেতৃবৃন্থের উপস্থিতিতে নির্বচনী সভা চলাকালে বিদ্রোহী প্রার্থী আব্দুর রহীমের শতাধিক কর্মী-সমর্থক হামলা চালিয়ে কার্যালয়ের আসবাবপত্র, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমির হোসেন আমুর ছবি ভাঙচুর করে। তবে এ অভিযোগ অস্বীকার বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহীম বলেন, আমার কোনো কর্মী-সমর্থক অফিসে হামলা ভাঙচুর করেনি, বরংচ তারাই আমার প্রাচারে থাকা অটোরিশা ভাঙচুর করেছে।
ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) প্রসান্ত কুমার দে জানান, নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আগুনের ঘটনায় সংশ্লিষ্ট থানায় অভিযোগ দিয়েছেন প্রার্থীরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসব ঘটনা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন