Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

ক্রিকেটারের জীবনের গল্পে ‘ম্যাচ উইনার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৩:৪৮ পিএম

মফস্বল শহরের ক্রিকেটারের জীবনের গল্প নিয়ে নির্মিত হলো ওয়েব ফিল্ম 'ম্যাচ উইনার'। এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। সম্প্রতি উত্তরা, পুরান ঢাকা, কেরানীগঞ্জ, মানিকগঞ্জ ও এর আশপাশ এলাকায় ওয়েব ছবির শুটিং শেষ হয়েছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান। তার বিপরীতে রয়েছেন নাজিবা বাশার ও নিশাত প্রিয়ম।

এতে অভিনয় প্রসঙ্গে ইয়াশ রোহান বলেন, ভালো গল্পে ওয়েব সিরিজ আমাকে সবসময়ই টানে। 'ম্যাচ উইনার' সিরিজের গল্প তেমনই। এতে আমাকে দেখা যাবে রাকিবুল চরিত্রে।

নাজিবা বাশার বলেন, 'ম্যাচ উইনার' ওয়েব সিরিজের গল্প অসাধারণ। এখানে আমি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছি। ইয়াশ রোহানের সঙ্গে আমার প্রেম দেখানো হয়। আমি তাকে প্রেমের ফাঁদে ফেলি। আশা করছি শহুরে প্রেমিকা 'তানিয়া' চরিত্র দর্শকের পছন্দ হবে।

একজন ক্রিকেটার গ্রাম থেকে ঢাকায় এসে তারকা হয়ে যায়। তারকা হওয়ার পথে তাকে যে বাধার পথ পাড়ি দিতে হয়, তা দেখানো হয়েছে সিরিজটিতে। এতে আরও অভিনয় করেছেন হিন্দোল রয়, সুজাত শিমুল, মিলি বাশার, নরেশ ভূঁইয়া।



 

Show all comments
  • Billal Hosen ১৯ জুন, ২০২১, ৯:২২ এএম says : 0
    তাদের বপ মার ও problem আছে। কারন প্রকৃত শিক্ষা দেয় নি ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ