Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে দুই বাসের সংঘর্ষে নিহত ২ আহত ১৬ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৫:২৯ পিএম | আপডেট : ৭:৩৯ পিএম, ১৮ জুন, ২০২১

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার কলেজ বাজার এলাকায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-পটিয়ার দক্ষিণ মালিয়ারার নুরুল আমিনের ছেলে নুরুল আবসার (৪৮) ও অজ্ঞাত পরিচয়ের ১৮ বছর বয়সী এক যুবক। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৬ জন। তাদের মধ্যে ডেইজি সর্দার (৩৫), রুবেল (৩২), সুমন দে (২৮), সুমন চৌধুরী (৩০), রিটন দেব (৪৫), রহমত আলী (৪৫), পিল্টু দাশ (৩০), কবির বিশ্বাস (৫০), বেলাল (৩৭), মুজিবুল্লাহ (৫৫), ইরফান (২৩), রিজিয়া বেগম (৩৫), সোহাগ মিয়া (৩২) এবং অজ্ঞাত পরিচয়ের ৩২ ও ২৫ বছর বয়সী ২ জন পুরুষকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে মো. ইদ্রিসকে (৫০)।
কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজ বাজার এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে বিআরটিসির বাস, লোকাল বাসের মধ্যে সংঘর্ষ হয়েছে। আহত ১৮ জনকে হাসপাতালে নেয়া হলে সেখানে দুই জন মারা যান। আরো ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ওসি।
এ নিয়ে নগরীতে চারটি সড়ক দুর্ঘটনায় সাত জন নিহত হয়েছে। দুপুরে স্টিল মিলবাজারের খালপাড়ে বাস চাপায় এক শিশুসহ তিনজন নিহত হয়। সকালে আউটার রিং রোডে ট্রাকের ধাক্কায় মারা যান এক পথচারী। বৃহস্পতিবার রাতে মুরাদপুর ফ্লাইওভারে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মারা যান এক যুবক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন