Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

দুর্নীতিবাজদের অবৈধ অর্থে রাজধানী এখন পাপের নগরীতে পরিণত হয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৫:৫৪ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দুর্নীতির করে হাতে গোনা কিছু মানুষ আঙ্গুল ফুলে বট গাছ বনে যাবার ফলে মসজিদের নগরী ঢাকা এখন মাদক কারবারি, বেহায়া ও বেলেল্লাপনাসহ পাপের নগরীতে পরিণত হয়েছে।
আজ শুক্রবার এক বিবৃতিতে তিনি বলেন, দেশের প্রত্যেকটি মানুষ মাথাপিছু প্রায় ১ লাখ টাকা ঋণগ্রস্ত। এহেন পরিস্থিতিতে ৫০ লাখের অধিক টাকা দিয়ে যারা ক্লাবের সদস্য হয়ে প্রতিদিন গ্যালনের পর গ্যালন মদ পান করে এবং বেহায়া-বেলেল্লাপনা করে সমাজ, রাষ্ট্রে বিষবাম্প ছড়ায় তাদের অতীত ও বর্তমান অর্থের উৎস খুঁজে বের করা সময়ের দাবিতে পরিণত হয়েছে।
তিনি বলেন, দেশে আইনশৃঙ্খলা বাহিনী সক্রিয় থাকার পরেও প্রশাসনের নাকের ডগায় বসে বিনা বাধায় গ্যালনের পর গ্যালন মদ বিক্রয়, মদ পান, অভিজাত এলাকায় ভিজে পার্টি আয়োজন, ফ্ল্যাটে অবাধে দেহব্যবসার বিস্তারের খবর দেশবাসীকে উদ্বিগ্ন করে তুলেছে। পীর আউলিয়ার পূণ্যভূমি বাংলাদেশের রাজধানী মসজিদের নগরী ঢাকায় মদ্যপদের আস্তানা অশ্লীলতায় ভরপুর সকল ক্লাব, ডিজে পার্টি নিষিদ্ধ করাসহ দেহব্যবসা বন্ধে দ্রুত কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে।

 

 



 

Show all comments
  • Dadhack ১৮ জুন, ২০২১, ৬:২০ পিএম says : 0
    আপনারা যারা আলেম বলে দাবি করেন অথচ আপনারা একে অপরকে ঘৃণা করেন আর সেই জন্যই বাংলাদেশটা আপনাদের জন্যই ধ্বংস হয়ে গেছে. আলেমরা হচ্ছে নবীর উত্তরসূরী, তাদের দায়িত্ব হচ্ছে দেশ কোরআন দিয়ে শাসন করা,নিজেদের পেট ও পিঠ বাঁচিয়ে চলছেন. আপনারা কি আল্লাহকে ভয় করেন না????? আল্লাহ তো বলেই দিয়েছে যারা দ্বীনের মধ্যে বিভক্তি সৃষ্টি করবে আল্লাহ তাদেরকে জাহান্নামে দিবে আপনারা কিসের আলেম আপনারা আপনারা হচ্ছেন জালিম, বাংলাদেশের কিছু সত্তিকারের আলেম আছে সরকার তাদেরকে ধরে ফাঁসি দিয়েছে এবং কয়েকদিনের মধ্যে অনেক আলেমদেরকে ধরে জেলের মধ্যে পুরে রেখে দিয়েছে. এখনো জাহান্নাম থেকে বাঁচার উপায় আছে আপনারা এক ইসলামের ছায়াতলে আসুন এবং দেশ এবং জাতি কে বাঁচান এই জালিম সরকারের হাত থেকে.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন