Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনার কলমাকান্দায় নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের পর দিন গৃহবধুর ভাসমান লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৭:১৯ পিএম

কলমাকান্দার বৈদ্যগাঁও ভাইড়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের এক দিন পর নাগীনপাড়া এলাকা থেকে নিখোঁজ গৃহবধু চম্পা আক্তারের (২৪) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা সদর ইউনিয়নের বৈদ্যগাঁও গ্রামের মোঃ জাহিদুল ইসলামের মেয়ে মোছাঃ চম্পা আক্তার (২৪) ওয়াজেদ আলীর সাথে বিয়ের পর থেকেই স্বামীকে নিয়ে বাবার বাড়ীতে বসবাস করে আসছিল। চম্পা আক্তার (২৪) বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে বাড়ীর পার্শ^বর্তী ভাইড়া নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়। এ দৃশ্য দেখে প্রতিবেশী মোছাঃ সাহেরা আক্তার ডাক-চিৎকার শুরু করলে নিখোজের পরিবার ও প্রতিবেশীরা নদীতে ব্যাপক তল্লাশী চালিয়েও নিখোঁজ চম্পার কোন হদিস পায়নি। পরে স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারাও সন্ধ্যা পর্যন্ত তল্লাশী চালিয়ে নিখোঁজ চম্পার সন্ধ্যান পাননি। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে নাগীনপাড়া এলাকায় স্থানীয়রা নদীতে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। পরে খবর পেয়ে নিখোঁজের স্বজনরা উদ্ধারকৃত লাশটি নিখোঁজ চম্পার বলে সনাক্ত করে।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খানের সাথে যোগাযোগ কররৈ তিনি নিখোঁজ চম্পা আক্তারের লাশ উদ্ধারের কথা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ