Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

মদসহ সকল মাদকদ্রব্য নিষিদ্ধ হওয়া প্রয়োজন : মোমিন মেহেদী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৭:৩১ পিএম

নতুনধারা বাংলাদেশ, এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সামাজিক অবক্ষয়রোধে মদসহ সকল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ নয় নিষিদ্ধ প্রয়োজন। আর তাই চাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিবর্তে মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন গঠন করা হোক। আজ ১৮ জুন শুক্রবার বেলা ১১ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত মদসহ সকল মাদকদ্রব্য নিষিদ্ধের দাবিতে অনুষ্ঠিত সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন।

সমাবেশে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আলতাফ হোসেন রায়হান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, অভিনেত্রী শ্রুতি খান, কেন্দ্রীয় সদস্য জোবায়ের মাতুব্বর, ইভানা শাহীন, মহিদুল মল্লিক প্রমুখ বক্তব্য রাখেন। মোমিন মেহেদী এসময় আরও বলেন, নতুন প্রজন্ম মাদকের করালগ্রাসে ধ্বংস হয়ে যাচ্ছে। ছাত্র-যুব-জনতা তাদের সুন্দর ভবিষ্যৎকে মাদকের কারণে অনিশ্চিয়তার দিকে নিয়ে যাচ্ছে কেবলমাত্র স্বরাষ্ট্র মন্ত্রণালয় সহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের কিছু দুর্নীতিবাজ ব্যক্তিদের আশ্রয়ে প্রশ্রয়ে। বিশ্বের ১৫ টি দেশে মদ নিষিদ্ধ থাকার তালিকায় বাংলাদেশ থাকলেও, অহরহ বেচাকেনা হচ্ছে, লাইসেন্স-এর নামে ধনিকশ্রেণিকে উশৃঙ্খল করে তুলছে। এই অবস্থা থেকে উত্তরণে মদসহ সকল মাদকদ্রব্য বেচাকেনা নিষিদ্ধ করাটা সময়ের দাবি বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ