Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নগরকান্দায় ডাকাতির প্রস্তুতির কালে ৩ ডাকাত থানা পুলিশের হাতে আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৮:২৪ পিএম

ফরিদপুরের নগরকান্দায় ডাকাতির প্রস্তুতি গ্রহন কালে ৩ জন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে নগরকান্দা থানার টহল পুলিশের একটি দল। ১৭ জুন (বৃহস্পতিবার) ভোর সাড়ে তিনটার দিকে ডাকাত দলকে গ্রেফতার করে পুলিশ। এ সংক্রান্তে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়,ঘটনার দিন নগরকান্দা থানার এসআই মাসুদ আলমের নেতৃত্বে টহল পুলিশের একটি টিম উপজেলাধীন কালিবাড়ী বাজারস্থ এলাকায় অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এসআই মাসুদ আলম জানতে পারেন যে, বাজার সংলগ্ন ব্রীজের পশ্চিম পাশে একদল ডাকাত একটি ট্রাক নিয়ে অবস্থান করছে। এসআই মাসুদ তার সঙ্গীয় ফোর্স নিয়ে ডাকাতদলকে চ্যালেঞ্জ করলে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় এসআই মাসুদ ও তার সঙ্গীয় ফোর্স ডাকাতদের পিছনে ধাওয়া করে ৩ জন ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এসময় ডাকাত দলের কাছে থাকা, চাইনিজ কুড়াল, রামদা, ২৩ ইঞ্চি লোহার কাটারসহ ৩ টনের একটি ট্রাক জব্দ করা হয়।
আটককৃতরা হলো, নগরকান্দা উপজেলাধীন শাকপালদিয়া গ্রামের রুস্তম খার পুত্র সেলিম খা (৩৪),হিয়াবলদী গ্রামের মনি মাতুব্বরের পুত্র মোঃ শাহীন (২৫) এবং ভাঙ্গা উপজেলার আতাদী গ্রামের মোহাম্মাদ আলী শেখের পুত্র শাহীন শেখ(৩৫)।

এব্যাপারে নগরকান্দা থানার ওসি তদন্ত জিয়ারুল ইসলাম প্রতিনিধি কে জানান, গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা বিভিন্ন সময় বিভিন্ন স্থানে ট্রাকদিয়ে ডাকাতি সংঘটিত করেছে বলে স্বীকার করেছে। পালিয়ে যাওয়া ডাকাত সদস্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ