Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

খুলনায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করার ঘটনায় অস্ত্রসহ আটক ৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৯:২২ পিএম | আপডেট : ৯:২৩ পিএম, ১৮ জুন, ২০২১

খুলনা মহানগরীর খালিশপুর তৈয়্যবা কলোনীতে পুর্ব শত্রুতার জেরধরে সন্ত্রাসী হামলায় এক পুলিশ সদস্যসহ ২ জন আহত হওয়ার ঘটনায় আহত শিল্প পুলিশ সদস্য মোঃ মুরাদ মিয়া বাদি হয়ে ৭ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

বৃহষ্পতিবার রাতে ঘটা এ ঘটনার পরপরই পুলিশ এজাহার নামীয় তিন আসামীকে অস্ত্রসহ গ্রেফতারের পর আজ শুক্রবার আদালতে পাঠিয়েছে।

পুলিশ জানায়, গত বছর আগষ্ট মাসে খালিশপুর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কের কাছে একটি কফি হাউজে হাসিব নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় হাসিবের সহযোগি জুবায়ের মারাত্মক আহত হয়। সে হত্যা মামলার আসামীরা সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে এলাকায় এসে প্রতিশোধ নেয়ার চেষ্টা করে। এই ধারাবহিকতায় বৃহস্পতিবার রাত ৯ টায় তৈয়্যবা কলোনীর এন/ এ ৩২ নং নিজ বাড়ির সামনে দাড়িঁয়ে ছিল আরাফাত। এ সময় প্রতিপক্ষের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে আরাফাতের উপর হামলা করে। আরাফাতের ডাক চিৎকারে পাশ্ববর্তী তৈয়্যব কলোনীর মসজিদ ও মাদ্রাসার মেসে থাকা খুলনা শিল্প পুলিশ-৬ এর সদস্য মোঃ মুরাদ হোসেন মিয়া বাইরে এসে সন্ত্রাসীদের প্রতিহত করার চেষ্টা করলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে আহত করে।

আহত পুলিশ সদস্য মুরাদ ও আরাফাতকে উদ্ধার করে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করে স্থানীয় লোকজন। পুলিশ ঘটনাস্থলে তাৎক্ষনিক অভিযান চালিয়ে বাস্তহারা কলোনীর আশরাফ আলী শিকদারের পুত্র মোঃ পলাশ শিকদার (২৫), খালিশপুর দারুল মোকাররম মাদ্রাসা সংলগ্ন শরিফুল ইসলামের পুত্র সাইফুল ইসলাম রাব্বি (২০) ও পিপলস পাঁচতলা সংলগ্ন মকবুল হোসেনের পুত্র রমজান (১৮) কে আটক করে। ঘটনাস্থল ধেকে ২ টি চাইনিজ কুড়াল, একটি চাপাতি ও লোহার রড জব্দ করেছে পুলিশ।

খালিশপুর থানার ওসি মোঃ কামাল হোসেন খান জানান, শিল্প পুলিশ ও খালিশপুর থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে। এজাহার নামীয় ৩ জনকে আটক করলেও অন্যরা পলাতক রয়েছে। অন্য আসামীদের গ্রেফতার করতে অভিযান চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন