Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

পিএসএলে দুই জুয়াড়ি গ্রেফতার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১২:০১ এএম

গত ৯ জুন থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়েছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অবশিষ্ট ম্যাচগুলো। সপ্তাহখানেক যেতে না যেতেই এই টুর্নামেন্ট নিয়ে বাজি ধরার দায়ে পাকিস্তানে গ্রেফতার হলেন দুইজন জুয়াড়ি। গত বুধবার পাকিস্তানের লাহোর থেকে দুইজন জুয়াড়িকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ। গ্রেফতার হওয়া দুইজনের নাম মির্জা আদিল ও শাকির বাইগ। তাদের কাছে থেকে ৭টি মুঠোফোন উদ্ধার করা হয়েছে। এছাড়া বিপুল অঙ্কের টাকাও পাওয়া গিয়েছে।
আগে থেকেই তাদের ওপর সন্দেহের চোখ ছিল পুলিশের। তাদের গ্রেফতারের ব্যাপারে স্থানীয় পুলিশ কর্মকর্তা কামার আহমেদ সংবাদমাধ্যমে বলেছেন, ‘লাহোরের কোট লাখপাত থেকে আমরা দুইজনকে গ্রেফতার করেছি। তাদের গ্রেফতার করা হয়েছে চলমান পিএসএলে বেটিং করার দায়ে।’ তাদের কাছে থেকে তথ্য সংগ্রহ করে আরও বেশ কয়েকজন জুয়াড়িকে গ্রেফতার করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেছেন উক্ত পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, পাকিস্তান সুপার লিগের ষষ্ঠ আসর শুরু হয়েছিল গত ফেব্রুয়ারি মাসে, পাকিস্তানে। কিন্তু দুই সপ্তাহ না যেতে টুর্নামেন্টটির ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়ালরা করোনাভাইরাসে আক্রান্ত হতে শুরু করেন। ফলে ৪ মার্চ টুর্নামেন্ট স্থগিত করে দিতে বাধ্য হয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। পরে ম্যাচগুলো পাকিস্তানেই আয়োজনের প্রস্তুতি নিয়েছিল পিসিবি। তবে ফেল করোনা পরিস্থিতি অবনতি হলে আমিরাতেই হচ্ছে আসরের সমাপ্তি। আগামী ২৪ জুন ফাইনালের মাধ্যমে পর্দা নামবে এবারের পিএসএলের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন