Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

রূপগঞ্জে মাদক খদ্দের ও পতিতাসহ গ্রেফতার ২৪

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় রাজউকের অধীনে নির্মাণাধীন পূর্বাচল নতুন শহর প্রকল্পের অস্থায়ী রেস্টুরেন্টের আড়ালে চলছে মাদক ও পতিতা ব্যবসা। দীর্ঘদিন যাবৎ একাধিক রেস্টুরেন্টের আড়ালে চলছিল এ কর্মকান্ড। গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার দিবাগত রাতে পূর্বাচলের ১নং সেক্টর এলাকার হোয়াইট হাউজ থেকে রূপগঞ্জ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে নৃত্য শিল্পী পরিচয়ে ১১ পতিতা, ৭ খদ্দের ও ৬ রেস্টুরেন্টে কর্মচারী পরিচয়ে মাদক কারবারীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে বিদেশী মদ, বিয়ার, জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়।
রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, পূর্বাচলে একটি রেস্টুরেন্টের আড়ালে মাদক ও ডিজে পার্টিসহ জুয়ার আড্ডা বসাচ্ছে নিয়মিত। এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- বরগুনার আমতলী উপজেলার কুনাইচর গ্রামের মৃত কেতাব আলীর ছেলে আফাজদ্দিন, আব্দুল কুদ্দুসের ছেলে সিয়াম, ঢাকার নবাবগঞ্জ থানার কলাকোপা গ্রামের আব্দুল মান্নানের ছেলে লাভলু, আব্দুস সাত্তারের ছেলে সোহেল, মোজাম্মেলের ছেলে ফরিদ, শেরপুর জেলার নকলা উপজেলার বাউসা গ্রামের আশরাফুলের ছেলে জসিমউদদীন, মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার আব্দুল্লাহর ছেলে নোসাইব, কুমিল্লার লাকসাম উপজেলার আমিরাবাদ গ্রামের সাইদুর রহমানের ছেলে সাইফুল, বরিশালের বাবুগঞ্জ থানার উত্তর রায়ের চর গ্রামের আলী আকবরের ছেলে মজিবুর রহমান, ঝালকাঠির কানুদাস গ্রামের আব্দুল লতিফের ছেলে নুর আলম, রেস্টুরেন্টের মালিক পূর্বাচলের পশ্বি এলাকার বাসিন্দা নজরুলের ছেলে আবির রায়হান।
গ্রেফতারকৃত নারীরা হলেন- বাবুল মিয়ার মেয়ে লাবনী, বাবুল সরদারের মেয়ে নাইমা, আলেক সৈয়দের মেয়ে সনিয়া, রকিবুলের মেয়ে জেরিন আক্তার, ছামির খানের মেয়ে মায়া বেগম, শাহ আলম মৃধার মেয়ে রিয়া আক্তার ফারিয়া, রফিক দেওয়ানের মেয়ে রুবিনা আক্তার। এ সময় তাদের কাছ থেকে ৯ ক্যান বিদেশী বিয়ার ও ৩ বোতল বিদেশী মদ, নগদ ২ লাখ ৪৭ হাজার ৫শ’ টাকাসহ বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রচলিত মাদক নিয়ন্ত্রণ দমন আইন ও করোনাকালে সংক্রমণ ব্যাধি ছড়ানোসহ অসামাজিক কাজে যুক্ত থাকার অভিযোগে পৃথক আইনে মামলা করা হয়েছে। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও রেস্টুরেন্টে মালিক নজরুলসহ একাধিক ব্যক্তি পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক খদ্দের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ