Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ১৬ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রামে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় নারী, শিশুসহ সাতজন নিহত এবং ১৬ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে নগরীর স্টিল মিল বাজার খালপাড়ে বাস চাপায় নারী, শিশুসহ তিনজন নিহত হন। নিহতরা হলেন- আরফা বেগম (৪৫), তার ভাতিজি আয়শা আকতার মিম (৮) ও পথচারী রেজাউল করিম (২৪)। পুলিশ জানায় স্টিলমিল বাজার সংলগ্ন খালপাড় থেকে বাসটি ইপিজেডের দিকে আসার সময় রিকশা চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। স্থানীয়দের সহায়তায় পুলিশ বাসচালককে আটক করেছে।

এদিকে বিকেলে নগরীর কর্ণফুলী থানার কলেজ বাজার এলাকায় দুই বাসের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১৬ জন। থানার ওসি দুলাল মাহমুদ জানান, নগরী থেকে পটিয়াগামী বিআরটিসির একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি মিনিবাসের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। বিআরটিসির বাসটি দ্রুত গতিতে ছিল। মইজ্জ্যারটেক ও কলেজবাজারের মধ্যবর্তী স্থানে একটি অটোরিকশা ইউটার্ন নেওয়ার সময় সেটিকে বাঁচাতে বাসটি রাস্তায় উল্টোপাশে চলে যায়। এসময় পটিয়া থেকে শহরের দিকে আসা মিনিবাসটির সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে দুই বাসের ১৮ জন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুই জনকে মৃত ঘোষণা করা হয়। আহতদের মধ্যে আরো পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতরা হলেন-পটিয়ার দক্ষিণ মালিয়ারার নুরুল আমিনের পুত্র নুরুল আবসার (৪৮) ও অজ্ঞাত পরিচয়ের ১৮ বছর বয়সী এক তরুণ। আহতদের মধ্যে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে- ডেইজি সর্দার (৩৫), রুবেল (৩২), সুমন দে (২৮), সুমন চৌধুরী (৩০), রিটন দেব (৪৫), রহমত আলী (৪৫), পিল্টু দাশ (৩০), কবির বিশ্বাস (৫০), বেলাল (৩৭), মুজিবুল্লাহ (৫৫), মো. ইরফান (২৩), রিজিয়া বেগম (৩৫) সোহাগ মিয়া (৩২) এবং অজ্ঞাত পরিচয়ের ৩২ ও ২৫ বছর বয়সী ২ জন পুরুষকে। এ ছাড়া ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে মো. ইদ্রিসকে (৫০)।
অপর দিকে সকালে নগরীর পাহাড়তলী থানা এলাকায় আউটার রিং রোডের রাণী রাসমনি ঘাট এলাকায় গাড়ির ধাক্কায় গোপাল দাস (৪৫) নামে এক জেলে নিহত হন। তিনি দক্ষিণ কাট্টলী ১১ নং ওয়ার্ডের হরিলাল দাশের ছেলে।বৃহস্পতিবার রাতে মুরাদপুর ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তামিম (২০) নামে এক যুবকের মৃত্যু হয়। নিহত তামিম হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের কাজিরহাট এলাকার শাহ আলমের ছেলে। সে নগরীর হামজারবাগের বাসায় যাওয়ার পথে ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। গুরুতর আহত তামিমকে চমেক হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ