Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বাবা মায়ের উপর অভিমান করে খুলনায় কিশোরীর আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১১:৩২ পিএম

খুলনা মহানগরীতে ফাতেমা আক্তার (১৩) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে নগরীর সোনাডাঙ্গা থানাধীন আলী ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে। কিশোরীর বাবার নাম মোঃ আকবর শেখ। ওই এলাকার জনৈক নজরুল ইসলামের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে তারা বসবাস করে।

পুলিশ জানায়, আজ দুপুরে বৃষ্টির সময়ে ওই কিশোরী বাড়ির বাইরে গিয়েছিল। এতে তার মা, বাবা ও ভাইয়েরা বকাবকি করে। পরে বিকেল সাড়ে ৫ টার দিকে ঘরের ভিতরে দরজা লাগিয়ে ফ্যানের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। পরবর্তীতে জানালা দিয়ে তার মা গলায় ফাঁস দেওয়া অবস্থায় মেয়েকে দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেলে কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, ওই কিশোরীকে দুপুরে তার মা, বা ও ভাইয়েরা বাইরে যাওয়া নিয়ে বকাবকি করেছিল। পরবর্তীতে সে আত্মহত্যা করে। । এ ঘটনায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা দায়ের হবে। আগামীকাল শনিবার ময়না তদন্তের পর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৬ জুলাই, ২০২১
২৪ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ