Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা
জয়পুরহাট শহরের পশ্চিম জানিয়ার বাগান এলাকার একটি ড্রেন থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ময়না তদন্তের জন্য তার মরদেহ জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে শহরের জানিয়ার বাগান আবাসিক এলাকার সরু একটি ড্রেন থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় কেউ শনাক্ত করতে পারেনি। তার শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি।
বি-স্কিলফুল প্রকল্পের উদ্বোধন
অনগ্রসর দরিদ্র এবং সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর মধ্যে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ নিশ্চিত করা এবং দীর্ঘস্থায়ী কর্মসংস্থান তথা আয়ের সুযোগ সৃষ্টির লক্ষ্যে জয়পুরহাটে উদ্ধোধন করা হয়েছে বি-স্কিলফুল প্রকল্প। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার জয়পুরহাট প্রেসক্লাবে ওই প্রকল্পের উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সুইসকণ্ট্যাক্টের পক্ষে বি-স্কিলফুল প্রকল্পের ডেপুটি টীম লিডার মতিউর রহমান, জয়পুরহাটের প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফারুম, সাধারণ সম্পাদক রতন কুমার খাঁ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন