Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশালে হামলা চালিয়ে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১:৫৭ পিএম

বরিশালের নদীবেষ্টিত মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের ভাই ও সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী মোকছেদ আলম মীরের গাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে বলে থানায় অভিযোগ দায়ের হয়েছে। আলম মীর আওয়ামী লীগের স্থানীয় নেতা ও মনোনয়ন প্রত্যাশী হলেও দলীয় বিদ্রহী প্রার্থী হিসেবে স্বতন্ত্রভাবে নির্বাচেন লড়ছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোকছেদ আলম মীরের অভিযোগ, নির্বাচনী এলাকার গাছুয়া ইউনিয়নের গলইভাঙা এলাকায় তাকে বহন করা গাড়িতে অর্তকিত হামলা চালিয়ে ভাংচুর করে প্রতিদ্বন্দ্বী নৌকা মার্কার প্রার্থী জসিম উদ্দিনের ভাই বশির আহম্মেদ সহ ভাড়াটিয়া সন্ত্রাসীরা।
সাংবাদিকদের তিনি জানান, ইতোপূর্বে তার বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ভাইয়ের নেতৃত্বে তার ভাড়াটিয়া বাহিনী । এ ঘটনায় থানায় মামলা দায়ের করায় অভিযুক্তরা নির্বাচনী মাঠ থেকে সরে যেতে তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি সহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে বলেও অভিযোগ করেন তিনি। এরই ধারাবাহিকতায় গাড়িতে হামলা চালানো হয়েছে বলেও মোকছেদ উল্লেখ করেন।
২১ জুন ইউনিয়ন পরিষদের নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসীদের উৎপাতে সাধারণ ভোটারদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে বলেও অভিযোগ করেছেন সরকারী দলে এ বিদ্রহী প্রাার্থী। তিনি সুষ্ঠু নির্র্বাচনের স্বার্থে কঠোর আইনী পদক্ষেপ গ্রহণেরও দাবী জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ