Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

বিগবসের পরবর্তী সিজন প্রথমেই আসবে ওটিটিতে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১:৫৯ পিএম

আসতে চলেছে বিগবসের ১৫ তম সিজন। তবে মুম্বাইয়ের বিভিন্ন সংবাদপত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী এই সিজনে নাকি নির্মাতারা সাজিয়ে রেখেছেন এক গুচ্ছ চমক। শোনা যাচ্ছে, বিগবসের এই সিজনটি নাকি ছয় মাস ধরে টেলিকাস্ট হতে চলেছে। তবে প্রথমেই টিভিতে নয়। ১২ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হওয়া এই সিজন নাকি ওটিটির জনপ্রিয়তার কথা মাথায় রেখে প্রথমে দেখানও হবে ওটিটি প্ল্যাটফর্ম ভুট-এ। এর মধ্যে কিছু জনকে বাদ দিয়ে আর কিছু প্রতিযোগীকে আবারও নিয়ে ১২ জনের নতুন একটি দল গঠন করে তবেই তা টিভিতে আনবেন নির্মাতারা, জানা যাচ্ছে এমনটাই।

যদিও চমকের এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে এই সিজনে নাকি দেখা যেতে পারে রিয়া চক্রবর্তীকেও। রিয়া যদি বিগবস হাউজে প্রবেশ করে তবে দর্শকমহলে এর দ্বৈত প্রভাব পড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সুশান্ত কাণ্ডের পর বিগবসই হবে রিয়ার প্রথম কাজ। গত বছর ভারতের গুগল সার্চে রিয়ার নাম ছিল দ্বিতীয় নম্বরে। তাকে নিয়ে কম আলোচনা হয়নি। বছর ঘুরতে চললেও সেই আলোচনার রেশ আছে এখনো। তাই রিয়া যদি বিগবসে ঢোকেন তবে তা হতে পারে ওই রিয়ালিটি শো’র তুরুপের তাস। হয় জনপ্রিয়তা পৌঁছে যাবে শিখরে, নয় কমতে শুরু করবে হুড়হুড় করে।

তবে শুধু রিয়াই নন, বিগবসের নতুন সিজনে নাকি দেখা যেতে পারে অনুষা দাণ্ডেকর ওরফে ভি.জে অনুষাকে। তারও ব্রেকআপ হয়েছে সম্প্রতি। ঘটনাচক্রে যিনি আবার রিয়ার ভাল বন্ধুও। এ ছাড়াও বিগবসের এই নতুন সিজনে রয়েছে আরও এক চমক। এই সিজনে সেলেবদের পাশাপাশি অংশ নেবেন একজন সাধারণ। যার গায়ের গ্ল্যামারের প্রলেপ নেই, পেছনে ছবি শিকারীদের ধাওয়া করা নেই, একেবারে আমজনতা। যদিও এই সবই এখনও আলোচনার পর্যায়ে। বিগবসের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ নিয়ে সংবাদমাধ্যমে কিছুই অফিসিয়ালি জানানো হয়নি।

উল্লেখ্য, রাখি সাওয়ান্তের এন্টারটেনমেন্টের ওভারডোজ, রুবিনা দিলায়েকের বুদ্ধিমত্তার জোরে জমে গিয়েছিল বিগবসের ১৪ তম সিজন। ১৩ নম্বর সিজনে লাইললাইট কেড়ে নিয়েছিলেন শেহনাজ গিল এবং সিদ্ধার্থ শুক্লা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিগবস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ