Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বাবল ফ্লো প্রযুক্তির শাইন প্লাটিনাম বাথরুম ফিটিংস বাজারে আনলো আরএফএল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৪:১০ পিএম

আকর্ষণীয় ডিজাইন, উন্নতমানের কাঁচামালে তৈরি বাবল ফ্লো প্রযুক্তির শাইন প্লাটিনাম বাথরুম ফিটিংস বাজারে আনলো দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল এর অঙ্গ প্রতিষ্ঠান আরএফএল প্লাস্টিকস লিমিটেড। শনিবার রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এ নতুন সিরিজের মোড়ক উন্মোচন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, “মানুষের দৈনন্দিন জীবন সহজ ও স্বাচ্ছন্দ্যময় করতে আমরা প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারে আনি । আর এ ক্ষেত্রে আমরা পণ্যের গুণগত মান ও কাঁচামালের পাশাপাশি ডিজাইন ও ভোক্তার চাহিদাকে গুরুত্ব দিয়ে থাকি”।

তিনি আরো বলেন, “পানির অপর নাম জীবন। এ পানিকে সহজলভ্য করতে ও মানুষের দোড়গোড়ায় পৌছে দিতে ২০১৩ সালে আরএফএল বাজারে নিয়ে আসে শাইন ব্র্যান্ডের বাথরুম ফিটিংস। সাশ্রয়ী মূল্য ও উন্নতমানের কারণে এটি ভোক্তাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। শাইন প্লাটিনাম সিরিজে আমরা বাবল ফ্লো প্রযুক্তি ব্যবহার করেছি যার মাধ্যমে ৩০ থেকে ৪০ শতাংশ পানির সাশ্রয় সম্ভব হবে। তাছাড়া এসব বাথরুম ফিটিংসের আকর্ষণীয় ডিজাইন ঘরের সৌন্দর্যকে অনেকগুণ বাড়িয়ে তুলবে”।

বর্তমানে আরএফএল এক্সক্লুসিভ ও অনুমোদিত পরিবেশকের শোরুমে মোট ১০৩ ধরনের প্লাটিনাম সিরিজের শাইন বাথরুম ফিটিংস পাওয়া যাচ্ছে।

আরএফএল গ্রুপের পরিচালক মো. মনিরুজ্জামান, আরএফএল প্লাস্টিকস এর নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) আবদুল্লাহ-আল-জুনায়েদ, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (বিপণন) দেবাশীষ সরকার, ব্র্যান্ড ম্যানেজার সাকিবুল শাহীনসহ আরএফএল প্লাস্টিকস লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরএফএল


আরও
আরও পড়ুন