Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

কথা দিলাম সিনেমা থেকে বাদ পড়লেন পরিচালক ও নায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৪:৩৩ পিএম

গত ২রা জুন রাজধানীর রামপুরায় একটি হোটেলে জাঁকজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠিত হয়েছিল ‘কথা দিলাম’ চলচ্চিত্রের শুভ মহরত। জানা গিয়েছিলো জসীম উদ্দীন আকাশের কাহিনী অবলম্বনে চলচ্চিত্রটি পরিচালনা করবেন ইভান মল্লিক। আর এই চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন জামশেদ শামীম ও এস কে তৃষ্ণা। কিন্তু মহরত ও তিন দিন শুটিংয়ের পর সিনেমা থেকে বাদ পড়লেন পরিচালক ইভান মল্লিক এবং নায়িকা তৃষ্ণা। এ বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির প্রবাসী প্রযোজক নিজেই। তবে বিশৃঙ্খলভাবে শুটিংয়ের  কারণে তিনি সিনেমাটি ছেড়ে দিতে বাধ্য হয়েছেন বলে দাবি করছেন তৃষ্ণা।

নায়িকা ও পরিচালককে বাদ দেয়া প্রসঙ্গে প্রযোজক জানান, ‘অনেক আশায় তাদেরকে নিয়ে আমার কোম্পানি থেকে ছবিটি শুরু করেছিলাম। যেহেতু গল্পটি আমার লেখা, তাই যত্ন সহকারে কাজটি করার সব ধরনের সুযোগ সহায়তা দেয়া হয়েছিল। এই ছবির সব কিছু আমার এটা স্বপ্নের কাজ। যেন ভালো ভাবে কাজটি দ্রুত শেষ হয়। কিন্তু নানা কারণে নায়িকা ও পরিচালককে বাদ দেয়া হয়েছে।’

তিনি বলেন, ‘আমি মনে করেছিলাম, এই পরিচালককে দিয়ে কাজ করালে সিনেমাটি থেকে দর্শক কিছু শিখতে পারবেন। কিন্তু পরিচালক ইভান মল্লিক নিজেই তার অক্ষমতা জন্য দলিলে লিখিত দিয়ে সিনেমা থেকে সরে গেছেন । তাকে বাদ দেওয়ার অনেক কারণ রয়েছে । আমার সঙ্গে কাজ করতে পারবে না এটুকুই। এখন যারা কাজ করছে তারা যেন সুন্দর ভাবে আমার কাজটি শেষ করে এটুকু চাওয়া আমার। এই সিনেমার জন্য যত টাকা লাগে আমি খরচ করবো।

তবে এ প্রসঙ্গে তৃষ্ণা বলেন, 'চারদিন শুটিং করেছি। তাদের শুটিং সিস্টেম একদম ভালো না। রাতভর শুটিং চলে। টানা তিন দিন ঘুমাতে পারিনি। এভাবে তো চলতে পারে না। এক শুটিং হাউজ থেকে প্যাক আপ করে আরেক শুটিং হাউজে। বিশ্রামের সুযোগ নেই। শুটিং করার সিস্টেমে নানা বিশৃঙ্খলা ছিলো। যার কারণে আমি সিনেমাটি ছেড়ে দিয়েছি।'

এখন ‘কথা দিলাম’ ছবিটি পরিচালনা করবেন জি স্বাধীন। নায়ক জামশেদ শামীমের সঙ্গে জুটি বাঁধবেন দর্শকজনপ্রিয় চিত্রনায়িকা কেয়া। এছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাসসহ আরও অনেকে। জসিম উদ্দিন আকাশ গ্রামীণ পটভূমির গল্পের সিনেমার সবগুলো গান লিখেছেন। চলচ্চিত্রটি বিডি ২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন