Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ঢাকার করোনা সংক্রমণ পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৫:৪৩ পিএম

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জানিয়েছেন, করোনা সংক্রমণের হার বেড়ে যাওয়ায় ঢাকার করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। আজ শনিবার সকালে রাজধানীর কড়াইল বস্তি এলাকায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণের তিনি সময় এ কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, ঢাকাতে সংক্রমণ রেট এখন স্থানীয়ভাবে ১৩ থেকে ১৪ শতাংশ। যেখানে ৭০ থেকে ৭১ শতাংশ ছিল চাঁপাইনবাবগঞ্জে, সেটা এখন কমে এসেছে। সেখানে ব্যবস্থা নেওয়া হচ্ছে। সংক্রমণ বেশি আসছে সীমান্ত এলাকাগুলো থেকে। সেখান থেকে মানে ওই এলাকাগুলোকে যদি নিরাপদ রাখতে পারি, তাহলে আমরা ঢাকাকেও নিরাপদ রাখতে পারব। তবে হ্যাঁ, ঢাকায় যেহেতু বেড়ে যাচ্ছে, সেটা বিবেচনায় রাখা হয়েছে। আমরা পর্যবেক্ষণ করছি, কী করা যায়।

অফিস সময় নিয়ে তিনি বলেন, অফিস খোলার নির্দেশনা দেওয়া হলেও স্বাস্থ্যবিধি মানার বিষয়টি কঠোরভাবে বাস্তবায়ন করবেন অফিস প্রধানরা। অফিস সময় নিয়ে কিন্তু আমরা বলিনি যে কতক্ষণ করতে হবে, অফিসপ্রধান যিনি থাকবেন, তিনি তা বিবেচনা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন