Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সিলেটের নিখোঁজ ৩ মাদ্রাসা শিক্ষার্থী শিশুকে পাওয়া গেল জাফলংয়ের জিরো পয়েন্টে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৬:৩৫ পিএম

সিলেটের দক্ষিণ সুরমার আহমদপুরের নিখোঁজ ৩ মাদ্রাসা শিক্ষার্থী শিশুকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে নিখোঁজ হয়েছিল তারা। আজ শনিবার (১৯ জুন) তাদের গোয়াইনঘাট উপজেলার জাফলং জিরো পয়েন্ট থেকে স্থানীয় জনতা উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন। তিন শিশু উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম।

৩ মাদ্রাসা শিক্ষার্থী হচ্ছে- হাসান (১৩), হোসেন (১৩) ও অপু (১০)। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় হাসান ও হোসেনের চাচাতো ভাই সালাহ উদ্দিন বৃহস্পতিবার (১৭ জুন) সাধারণ ডায়রি করেন। হাসান ও হোসেন সিলেটের কুদরত উল্লাহ মাদ্রাসায় হিফজ বিভাগে এবং অপু দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার স্থানীয় একটি মাদ্রাসায় হিফজ বিভাগে অধ্যায়নরত।

চাচাতো ভাই সালাহ উদ্দিন জানান, বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৬টায় বাসার কাউকে কোনো কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায় তারা। আজ (শনিবার) গোয়াইনঘাট উপজেলার জাফলং জিরো পয়েন্টে তাদের দেখতে পেয়ে স্থানীয় জনতা উদ্ধার করে আমাদেরকে ও পুলিশে খবর দেন। পরে আমরা যেয়ে নিয়ে আসি তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন