Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

বিকাশ অ্যাপে গেম খেলে সনি প্লে স্টেশন ফাইভ জেতার সুযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৭:২৭ পিএম

বিকাশ অ্যাপ-এ গোয়ামা গেমস ইউরো কাপে ‘ড্রিবল মাস্টার’ ও ‘পেনাল্টি মাস্টার’ খেলে টপ স্কোরার হলেই গ্রাহক পাবেন ভিডিও গেমারদের শীর্ষ পছন্দের গেমিং কনসোল - সনি প্লে স্টেশন ফাইভ। এছাড়াও প্রতি সপ্তাহে থাকছে ৫০০ জনের জন্য ২৫ থেকে ১০০ টাকা পর্যন্ত মোবাইল রিচার্জ জেতার সুযোগ।

মোবাইলে আর্থিক লেনদেনের পাশাপাশি বিনোদনের সুযোগ করে দিতে গ্রাহকদের জন্য বিভিন্ন ধরণের গেম যুক্ত করে আসছে বিকাশ। তারই ধারাবাহিকতায় গ্রাহকদের দারুণ সব পুরস্কার জেতার সুযোগ দিতে বিকাশ অ্যাপে নতুন এই সংযোজন গোয়ামা গেমস ইউরো কাপ। টুর্নামেন্টটি চলবে ৮ জুলাই, ২০২১ পর্যন্ত।

গোয়ামা গেমস ইউরো কাপে অংশ নিয়ে পুরস্কার জিততে গ্রাহককে বিকাশ অ্যাপের মাধ্যমে ড্রিবল মাস্টার ও পেনাল্টি মাস্টার গেম দু’টি খেলে ৪ সপ্তাহে টপ স্কোর করতে হবে। ১১ থেকে ২৪ জুন এ দুই সপ্তাহ চলবে ড্রিবল মাস্টার এবং ২৫ জুন থেকে ৮ জুলাই এ দুই সপ্তাহ চলবে পেনাল্টি মাস্টার গেমটি। সবগুলো টুর্নামেন্ট মিলিয়ে সেরা স্কোর করলে গ্রাহক জিতে নিতে পারবেন সনি প্লে স্টেশন ফাইভ। এছাড়া প্রতি সপ্তাহে প্রতিটি টুর্নামেন্টে ৫০০ জন টপ স্কোরারের জন্য থাকছে মোবাইল রিচার্জ বোনাস। প্রথম ২৫০ জন ১০০ টাকা, পরবর্তী ১৫০ জন ৫০ টাকা এবং শেষ ১০০ জন পাবেন ২৫ টাকা মোবাইল রিচার্জ।

গ্রাহক বিকাশ অ্যাপ-এর গেমস সেকশন থেকে সরাসরি গেমটি খেলতে পারবেন অথবা অ্যাপ-এর ‘গোয়ামা গেমস’ সেকশন থেকেও এটি খেলা যাবে। প্রতিটি টুর্নামেন্টে প্রবেশ করতে হলে একজন গ্রাহককে বিদ্যানন্দ ফাউন্ডেশনে ২ টাকা অনুদান প্রদান করতে হবে। টুর্নামেন্টে অংশগ্রহণকারীদেরকে আনলিমিটেড লাইফ দেয়া হবে। র‍্যাংকিং-এ ওপরের দিকে থাকা প্লেয়ারদেরই বিভিন্ন ধরনের পুরস্কার জেতার সম্ভাবনা বেশি থাকবে।

বিস্তারিত জানতে ভিজিট করতে হবে https://www.bkash.com/goama_games_ps5 ওয়েবসাইটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন