Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী

বঙ্গবন্ধু শিল্পনগরে সৌন্দর্যবর্ধন ও সবুজায়ন করছে মার্কেন্টাইল ব্যাংক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৭:২৮ পিএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ফেনী ও চট্টগ্রাম জেলায় বাস্তবায়নাধীন অর্থনৈতিক অঞ্চল বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের সৌন্দর্যবর্ধন ও সবুজায়নের লক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে। গতকাল শুক্রবার মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী টারমানিলিয়া মেটালিকা (সবুজ) নামে একটি বৃক্ষ রোপণের মাধ্যমে সৌন্দর্যবর্ধন ও সবুজায়ন কার্যক্রম উদ্বোধন করেন। ব্যাংকের সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে এ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ-বেজা’র নির্বাহী চেয়ারম্যান (সচিব) পবন চৌধুরী। বৃক্ষরোপণে অংশ নিয়ে অনুষ্ঠানের বিশেষ অতিথি কামরুল ইসলাম চৌধুরী বলেন, বৈশ্বিক উষ্ণতায় ক্রমাগত ঝুঁকি বাড়ছে দেশের। তাই অর্থনৈতিক অগ্রগতির পাশাপাশি সবুজ বিপ্লবের মাধ্যমে পরিবেশের ভারসাম্য রক্ষায় এগিয়ে আসতে সকলের প্রতি আহবান জানান তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে বৃক্ষরোপণের মাধ্যমে সবুজায়নে মার্কেন্টাইল ব্যাংককে সুযোগ করে দেয়ায় তিনি সরকার ও বেজা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংক ও বেজা’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ