Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

সিলেটে জকিগঞ্জে বাস চাপায় এক মাদ্রাসা ছাত্রের করুন মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৭:৩০ পিএম

বাসগাড়ির চাপায় করুণ মৃত্যু হয়েছে এক মাদ্রাসা ছাত্রের। আজ শনিবার (১৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট জকিগঞ্জের কসকনকপুর ইউনিয়নের ইনামতি এলাকায় ঘটেছে এ নির্মম দুর্ঘটনা।

সূত্র জানায়, পশ্চিম ইনামতি গ্রামের কামরুল ইসলামের পুত্র জিসান আহমদ (৭) দাঁড়ানো ছিলো সড়কের ডানপাশে। তখন জকিগঞ্জ থেকে সিলেটগামী বেপরোয়া গতির গেইটলক বাসগাড়ি রং ভুল দিকে এসে চাপা দেয় শিশুটিকে। এতে জিসানের মাথা ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু ঘটে তার। এরপর চালক পালিয়ে যায়। জিসান স্থানীয় একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে লেখাপড়া করে।

খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাসেম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জকিগঞ্জ থানার এসআই মোহন রায় জানিয়েছেন, দুপুর ১২টায় জকিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া গেইটলক বাসগাড়ি (মৌলভীবাজার জ ১১-০০০১) ইনামতি এলাকায় গিয়ে গিয়ে চাপায় দেয় বাচ্চাটিকে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে চালক। ধারণা করা হচ্ছে বাসগাড়িটি অন্যগাড়িকে ক্রস করার সময় রং সাইডে গিয়ে পিষ্ট করে জিসানকে।

জকিগঞ্জ থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাসেম জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে। জব্দ করা হয়েছে গাড়ি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন