Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় রংপুর ও পাবনায় দোয়া

রংপুর ও পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৭:৪৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে পাবনা দুলাই ও রংপুর মিঠাপুকুর থানার আবিরের পাড়ায় অবস্থিত আকিজ বিড়ি ফ্যাক্টরিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০২১-২০২২ অর্থবছরের বাজেটে বিড়ি শিল্পের ওপর শুল্ক বৃদ্ধি না করায় গত শুক্রবার বিকালে স্ব স্ব ফ্যাক্টরিতে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রংপুর মিঠাপুকুর থানার আবিরের পাড়ায় অবস্থিত আকিজ বিড়ি ফ্যাক্টরিতে দোয়া মাহফিলে শফিকুল ইসলাম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রংপুর মিঠাপুকুর আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মেজবাহুর রহমান মঞ্জু। এছাড়াও উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক মো. হাসেম আলী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাদ, ৮নং চেংমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম টুটুল, সাবেক চেয়ারম্যান নুরুন্নবী প্রমুখ।

পাবনা সুজানগর থানার দুলাই আকিজ বিড়ি ফ্যাক্টরিতে আয়োজিত দোয়া মাহফিলে ফ্যাক্টরির সহ-ব্যবস্থাপক হুমায়ুন কবীরের সভাপতিত্বে ও শ্রমিক নেতা মো. হারিক হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পাবনা সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। বিশেষ অতিথি ছিলেন সুজানগর থানার ওসি মো. মিজানুর রহমান, দুলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম শাহজাহান, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষক মো. হারুন অর রশিদ, দুলাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: শরিফুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীর্ঘায়ু কামনায় দোয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ