Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

হেফাজত নেতৃবৃন্দকে জড়িয়ে সংসদে নজিবুল বশর মাইজভান্ডারীর বক্তব্যের প্রতিবাদ

ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৭:৫২ পিএম

জাতীয় সংসদে হেফাজত নেতৃবৃন্দকে জড়িয়ে সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর দেয়া বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে ইসলামী ঐক্যজোট। আজ শনিবার এক বিবৃতিতে ইসলামী ঐক্যজোটের সহ-প্রচার সচিব মাওলানা আনসারুল হক ইমরান এ প্রতিবাদ জানান।

বিবৃতিতে তিনি বলেন, হেফাজত নেতৃবৃন্দকে জড়িয়ে জাতীয় সংসদে নজিবুল বশর মাইজভান্ডারীর দেয়া বক্তব্য পাগলের প্রলাপ বৈ অন্য কিছু নয়। তার উগ্র আচরণ সাধারণ মানুষ মেনে নিতে পারে না। ভান্ডারী যে বা যাদের পক্ষে কথা বলেন বুঝতে হবে ভান্ডারীদের ন্যায় তারাও বিপথগামী। ভান্ডারী যাদের কান্ডারী তারাও বাতেল। আমরা মাইজভান্ডারীর উগ্র, অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিবৃতিতে আনসারুল হক ইমরান বলেন, নজিবুল বশর মাইজভান্ডারী সেই ব্যক্তি যিনি ১৯৯১ সালের নির্বাচনে আওয়ামীলীগের টিকিটে সাংসদ হয়েছিলেন। দলবদল করে বিএনপির টিকিটে ২০০১ সালের নির্বাচনে হেরে যান। এরপর বিএনপি ছেড়ে তরিকত ফেডারেশন নামে একটি দল গঠন করেন। ২০১৪ সালে আওয়ামী লীগের নেতৃত্বাধীন জোটের শরিক তরিকত ফেডারেশন থেকে সাংসদ নির্বাচিত হন। পরে আওয়ামী লীগের একটি বড় অংশ তাঁর বিরুদ্ধে চলে যায়। মাওলানা আনসারুল হক ইমরান বলেন, ভান্ডারীকে আমরা পরিষ্কার করে বলতে চাই, শত মিথ্যার উপর একটি সত্য অনেক বেশী শক্তিশালী। আমরা মিথ্যাকে ভয় করি না। আমরা জানি, মিথ্যা স্লোগান একদিন থেমে যাবে। কিন্তু মিথ্যার আবরণে সত্যকে আড়াল করা যাবে না কোনদিন।

তিনি বলেন, দল বদলের কারিগর ও দুর্নীতিবাজ সাংসদ ভান্ডারীর মধ্যে কোনো বিচারবোধ না থাকার কারণেই সে হক্কানী আলেম উলামাদের বিরুদ্ধে উস্কানিমূলক কথা বলার দুঃসাহস দেখাচ্ছেন। আমরা ভান্ডারীকে এসব উস্কানিমূলক বক্তব্য প্রত্যাহার ও আলেম-উলামাদের বিরুদ্ধাচরণ বন্ধ করার আহবান জানাচ্ছি। অন্যথায় দেশের হক্কানী উলামায়ে কেরাম এর সমুচিত জবাব দেবে ইনশাআল্লাহ।



 

Show all comments
  • Monjur Rashed ১৯ জুন, ২০২১, ৮:৩২ পিএম says : 0
    Please quote the speech of Nazibul Bashar Vhandai to realize the fact. Otherwise, this report will be treated as one sided criticism.
    Total Reply(0) Reply
  • রায়হান উল মোস্তফা তানভীর ১৯ জুন, ২০২১, ৮:২৪ পিএম says : 0
    ভান্ডারী চরম মিথ্যাচার করেছেন।
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ১৯ জুন, ২০২১, ১০:৫০ পিএম says : 0
    মাজার পুজারী নজিবুল বশর মাইজভান্ডারী ইসলামের কিই বা জানে যে হেফাজতে ইসলামের ব্যাপারে সে কোন মন্তব্য করবে? ও তো পুরাই ভন্ড।
    Total Reply(0) Reply
  • আনোয়ার হোসেন ২০ জুন, ২০২১, ১২:০০ এএম says : 0
    ভান্ডারী বাবা ভন্ডামি বন্ধ করো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ঐক্যজোট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ