Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

বগুড়ায় সেনাবাহিনী প্রধানকে বিদায় সংবর্ধনা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৮:২২ পিএম

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ এসবিপি (বার) বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি, পিএইচডি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ সেনাবাহিনী একটি আধুনিক এবং চৌকষ বাহিনী হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। সেনাবাহিনীর সকলকে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে দেশ মাতৃকার যেকোন প্রয়োজনে এগিয়ে আসতে হবে। মাতৃভূমির অখন্ডতা রক্ষা, জাতীয় যেকোন প্রয়োজনে ত্যাগ স্বীকারে সদা প্রস্তত থাকতে হবে।

তিনি শনিবার সকালে বগুড়া সেনানিবাসে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে কথাগুলো বলেন। বাংলাদেশ সেনাবাহিনীর আর্মার্ড কোর, কোর অব ইঞ্জিনিয়ার্স এবং বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের বিদায়ী কর্ণেল কমান্ড্যান্ট হিসেবে মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে তাকে সামরিক রীতিতে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে আর্মার্ড কোর, কোর অব ইঞ্জিনিয়ার্স এবং বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের জ্যেষ্ঠ কর্মকর্তাগণ ও অন্যান্য সামরিক কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মনোমুগ্ধকর একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য বিদায়ী সেনাপ্রধান আজিজ আহমেদ জেনারেল অফিসার কমান্ডিং ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ