Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসায়ী রুবেলের ঘাতকদের ফাঁসির চায় এলাকাবাসী

মানিকগঞ্জে মানববন্ধন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:০১ এএম

মানিকগঞ্জে ব্যবসায়ী রুবেল হোসেনের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে ভূক্তভোগী পরিবার ও ইউনিয়নবাসীর আয়োজনে মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এর আগে হাটিপাড়া বাজার এলাকায় রুবেল হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অত্র ইউনিয়নের কয়েকশ মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন চলাকালীন নিহতের ছোট শামীম হোসেন, রানা হোসেন, ইউপি চেয়ারম্যান গোলাম মনির হোসেন, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো.আক্কাস আলী ও স্থানীয় নুরুল ইসলাম টিপুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
মানববন্ধনে ইউপি চেয়ারম্যান গোলাম মনির হোসেন বলেন, ইভটিজিং ও অন্যায়ের প্রতিবাদ করায় নেশাখোর বখাটেদের হাতে খুন হতে হলো ব্যবাসায়ী রুবেল হোসেনকে। যারা রুবেল হোসেনকে হত্যা করেছে দ্রুত তাদের গ্রেফতারের দাবি জানাই এবং হত্যার সাথে জড়িতদের আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
উল্লেখ্য. গত ১৬ জুন ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মানিকগঞ্জ সদর উপজেলা হাটিপাড়া গ্রামে মো. রুবেল হোসেন (২৮) নিহত হয়।এ ঘটনায় শিপন হোসেন নামের (২৬) এক যুবককে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ