Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

‘আল্লাহর ভয় ও সন্তুষ্টি ছাড়া শান্তি আসবে না’

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:০১ এএম

ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক মোহাম্মদ আলী আফজাল মোবিন বলেছেন, আল্লাহর ভয় ও আল্লাহর সন্তুষ্টি ব্যতিত আমাদের মাঝে শান্তি আসবে না। আজ আমাদের মাঝে দ্বীনি নেই, দ্বীনের শিক্ষা নেই, এ জন্য আমাদের মাঝে আল্লাহর ভয় সৃষ্টি হয় না। তাই আমরা মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারি না। যার কারণে আমাদের ওপর আজ দীর্ঘদিন ধরে এ করোনা নামক মহামারী দেখা দিয়েছে। এ করোনা নামক মহামারী থেকে মুক্তির জন্য আল্লাহকে ভয় করতে হবে, আল্লহতাআলার সন্তুষ্টি অর্জন করতে হবে। আল্লাহর দ্বীন শিক্ষার প্রতিষ্ঠান খুলে দিতে হবে। তিনি গত শুক্রবার ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখা আয়োজিত থানা দায়িত্বশীলদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। নরসিংদী জেলা নগর মহল্লায় প্রতিষ্ঠিত আইজেএম মিলনায়তনে দীর্ঘ সময় অনুষ্ঠিত এ দায়িত্বশীল কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় মানবাধিকার সম্পাদক ইঞ্জিনিয়ার এহতেশামুল হক পাঠান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি আবু তাকি মো. আশরাফ আলী, বক্তব্য রাখেন জেলা ছাত্র আন্দোলন সভাপতি জিএম মোবারক হোসাইন, সাবেক যুব আন্দোলন সভাপতি আলমগীর হোসেন ভূইয়া, মুফতি সাইদ আহমদ সরকার।
তিনি উপস্থিত প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা মোবাইল ফোনে ফেসবুকে অযথা সময় কাটাবেন না। সর্বক্ষণ দ্বীন শিক্ষা অর্জন করবেন। দ্বীনের কাজ করবেন। দ্বীন ব্যতিত পরকালে ভাল থাকতে পাবো না।



 

Show all comments
  • Farhad Ahmed Official ১৯ জুন, ২০২১, ৯:৩৮ পিএম says : 0
    জীবন ও যৌবনের আরেক নাম ইসলামী যুব আন্দোলন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন