Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

সিলেটে আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্য সহ ৪জন গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৯:১৯ পিএম

আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্য সহ চারজনকে গ্রেফতার করেছে সিলেট জেলা পুলিশ। শুক্রবার (১৮জুন) সিলেটের বিয়ানীবাজার-জকিগঞ্জ-কানাইঘাট সীমান্ত এলাকা ও মোগলাবাজার থেকে গ্রেফতার করা হয় তাদের। গ্রেফতারকৃতরা হচ্ছেন- সিলেটের জকিগঞ্জ উপজেলার বারঠাকুরী উত্তরভাগের আব্দুর রহিমের পুত্র হাছন আহমদ ওরফে হাছন (২৯), বালাউটের শিব্বির আহমদের পুত্র জুনেদ আহমদ (২২), কাশিরচকের জামাল আহমদেও পুত্র রমজান আলী ওরফে রমজান (২৫) ও এসএমপির মোগলাবাজার থানার কিষনপুর গোটাটিকরের মৃত নিপেন্দ্র কর্মকারের পুত্র দিলীপ কর্মকার (৫০)। সেই সাথে ডাকাতির লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ধারালো অস্ত্র জব্দ করেছে পুলিশ।

শনিবার (১৯জুন) সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। তিনি বলেন, জকিগঞ্জ থানার সুলতানপুর ইউনিয়নের ছয়ঘরী গ্রামের মনোয়ারা বেগমের বাড়িতে গত ৪ জুন দিবাগত রাত দেড়টার দিকে সময় একদল ডাকাত হানা দিয়ে নগদ অর্থ, স্বর্ণালংকার ও মোবাইল সহ প্রায় ৮ লাখ ৫৬ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় পরদিন (৫ জুন) মনোয়ারা বেগম মামলা (নং-২) দায়ের করেন জকিগঞ্জ থানায়। মামলা দায়েরের পর সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-এর নির্দেশে এ ঘটনায় জড়িত ডাকাতদের গ্রেফতারের জন্য জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আবুল কাসেমকে বিশেষ নির্দেশনা প্রদান করেন।

এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে বিয়ানীবাজার-জকিগঞ্জ-কানাইঘাট সীমান্ত এলাকা থেকে আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যকে আত্মগোপন করা অবস্থায় গ্রেফতার জকিগঞ্জ থানা পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে এসএমপির মোগলাবাজার থানার কিষনপুর গোটাটিকরে অভিযান চালিয়ে ডাকাতদের স্বর্ণালংকার ক্রয়কারী দিলীপ কর্মকারকে গ্রেফতার করতে সমর্থ হয় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ