Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

এক অভিমানেই ২২ বছর পার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:০০ এএম

বাইশ বছর আগে ১৯৯৯ সালের ১৮ জুন মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বানশালী পরিচালিত একটি সুপারহিট ছবি। সালমান খান-ঐশ্বরিয়া রাই-অজয় দেবগান অভিনীত ব্লকবাস্টার ছবি ‘হাম দিল দে চুকে সানাম’। গত শুক্রবার সুপারহিট ব্লকবাস্টার ছবিটি ২২ বছর পূর্ণ করেছে।

এই মাইলফলক ছোঁয়ার দিনও পুরনো তিক্ততা ভুলতে পারেননি বজরঙ্গি ভাইজান সালমান খান। ইনস্টাগ্রামে ছবি শ্যুটিংয়ের সময়ে ভাইজান পরিচালক সঞ্জয় লীলার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সবাইকে ট্যাগ করলেও এড়িয়ে গেলেন লিডিং লেডি ঐশ্বরিয়া রাই বচ্চনকেই।

সালমান খানের এই পোস্ট ঘিরে তার ভক্তরা একদিকে আবেগে ভাসলেন। ঠিক তেমনই নেটিজেনের একাংশ প্রশ্ন তুললেন কেন এমন একটি দিনে ঐশ্বর্যকে ট্যাগ করলেন না সলমান। কেউ কেউ তো আগ বাড়িয়ে খানিক জ্ঞানদানও করলেন ভাইজানকে। বললেন, অনেক তো হল এবার পুরনো মান-অভিমান ভুলে এগিয়ে গেলেই তো হয়!

তবে শুধু সলমান খানই নন, ‘হাম দিল দে চুকে সানাম’-এর ২২ বছরের সেলিব্রেশনে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন অজয় দেবগানও।
অজয় লিখেছেন, ‘সালমান, আমি এবং ঐশ্বর্য বুঝেছিলাম খুব স্পর্শকাতর ছবি করছি আমরা...। কিন্তু এটা আঁচ করতে পারিনি এই ছবি ইতিহাস তৈরি করবে।’ সূত্র : টাইমন অব ইন্ডিয়া, ইন্ডিয়া টুডে, ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

Show all comments
  • Dadhack ২০ জুন, ২০২১, ১২:৪২ পিএম says : 1
    আমরা এইসব অশ্লীলতা বেহায়াপনা দেখতে চাই না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ