Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বৃষ্টিতে ভেসে গেল ডিপিএলের ম্যাচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:০০ এএম

আষাড়ের ঝড়ো বৃষ্টিতে ভেসে গেল ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) গতকালের তিন ম্যাচ। প্রথম ম্যাচটি মাঠে গড়িয়ে ছিল ঠিকই। তবে প্রাইম দোলেশ্বর ও গাজী গ্রুপের মধ্যকার ম্যাচটি ৯ বল খেলার পর বৃষ্টি শুরু হয়। ফলে এ ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। নিয়ম অনুযায়ী দুই দল ১ পয়েন্ট করে পেয়েছে।

তবে কাল সারাদিন ধরে অঝোর ধারায় বৃষ্টি হওয়ায় ডিপিএল সুপার লিগের বাকি দুই ম্যাচ স্থগিত করা হয়। ফলে লিগের হাইভোল্টেজ ম্যাচ আবাহনী-মোহামেডান লড়াই আর হয়নি। সন্ধ্যা সাড়ে ৬ টায় এ ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তার আগে প্রাইম ব্যাংক ও শেখ জামালের ম্যাচ বৃষ্টির কারণে স্থগিত হয়ে যায়। শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দু’টি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নিয়ম অনুযায়ী ম্যাচ দু’টি অন্যদিন অনুষ্ঠিত হবে। ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিশ (সিসিডিএম) এই দুই ম্যাচের তারিখ পরে জানিয়ে বলে জানা গেছে। কাল বিকাল সাড়ে ৪ টার দিকে এ দুই খেলা স্থগিতের আনুষ্ঠানিক ঘোষণা দেয় সিসিডিএম। ধারণা করা হচ্ছে যে, আগামী পরশু লিগে যে বিরতি আছে সেদিন ওই খেলা দু’টি হতে পারে। আর বৃষ্টির কারণে যদি সুপার লিগ একদিন বা দু’দিন বন্ধ রাখা হয়, তাহলে ভিন্ন কথা। তখন সিসিডিএম যে সূচি দিবে, সেই তারিখেই হবে ম্যাচ দু’টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিপিএলের ম্যাচ
আরও পড়ুন