Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

গাড়িচাপায় পুলিশ সদস্যের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর ধানমন্ডিতে গাড়িচাপায় বশির উদ্দিন তালুকদার (৪৫) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগে কর্মরত ছিলেন। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ধানমন্ডি এলাকায় দ্রুতগামী একটি গাড়ি বশির উদ্দিনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ধানমন্ডি থানার এসআই পলাশ বিশ্বাস বলেন, কনস্টেবল বশির হাজারীবাগ এলাকায় একটি ফ্যান মেরামত করতে দিয়েছিলেন। গত শুক্রবার রাতে কাজ শেষে সাইকেল চালিয়ে সেই ফ্যান নিয়ে আবার মিরপুরের দিকে ফিরছিলেন। পথে ধানমন্ডি-৭ নম্বর রোডের ঢাকা ব্যাংকের সামনে অজ্ঞাত গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পলাশ আরও বলেন, লাশের পাশে বশিরের সাইকেল ও ফ্যানটি পড়ে ছিল। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ভোরে মর্গে পাঠানো হয়।

মিরপুর জোনের এসি (পেট্রোল) ওমর ফারুক জানান, পুলিশ কনস্টেবল বশির তালুকদার তার বডিগার্ড ছিলেন। বশির ব্যক্তিগত কাজে রাতে বের হয়েছিলেন। তিনি আরও বলেন, নিহত বশির পটুয়াখালীর দুমকী থানার বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন তালুকদারের সন্তান। কর্মস্থলের কাছাকাছি এলাকার একটি ফাঁড়িতে থাকতেন তিনি। গতকাল দুপুরে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে একই রাতে গুলশানে বাসের ধাক্কায় শেখ ফৌজিয়া (৪৭) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার মেয়ে আনিসা (১৬)। শুক্রবার রাত ১০দিকে গুলশানের সুবাস্তু নজর ভ্যালি মার্কেটের বিপরীত পাশে এ ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ