Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে আক্রান্ত আরো ১৩৬ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৮:০৪ এএম

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরো এক জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ১৩৬ জন। রোববার সকালে জেলা সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানানো হয়েছে।
গতকাল শনিবার চট্টগ্রামে করোনা আক্রান্ত দুইজনের মৃত্যু হয়। ওইদিন আক্রান্তের সংখ্যা ছিল ১৫৭ জন। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৮টি ল্যাবে মোট ৬৪২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে । সংক্রমণ শনাক্তের হার ২১ শতাংশ । আক্রান্তদের মধ্যে নগরীর বাসিন্দা ৬৭ জন এবং বাকি ৬৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ প্রথম মহানগরীর চেয়ে উপজেলায় বেশি রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা ৫৫ হাজার ৯৮১ জনে দাঁড়িয়েছে। মারা গেছেন ৬৫৭ জন। চট্টগ্রামে প্রথম করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে গত বছরের ৩ এপ্রিল। করোনায় প্রথম মৃত্যু হয়েছে একই বছরের ৯ এপ্রিল।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২০ জুন, ২০২১, ৯:৩৬ এএম says : 0
    মহামারী ভাইরাসের কঠিন সময়েরমধ্যে বাংলাদেশ ভারতে ভয়াবহতা ভারতীয় ডেল্টা ভ‍্যারিযেন্ট বাংলাদেশে উপসর্গ উপস্থিতি আক্রান্ত শুরু সিমান্তবত্তি শহরের ভয়াবহতা লক ডাউন শুরু হয়েছে। এখন প্রয়োজন ছিল কঠোরভাবে লকডাউন হচ্ছে বিপরীতে সব খোলা প্রতিযোগিতা চলছে যতক্ষন লাশের পাহাড় না হবে মৃত্যুর মিছিল না হওয়া পযর্ন্ত শিক্ষা হবেনা। আল্লাহ আমাদের হেফাজত করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন