Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

রামেকে ২৪ ঘন্টায় করোনায় আরও ১০ জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১০:৪০ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যুর সংখ্যা কমছে না। সেই সঙ্গে রোগীর সংখ্যাও বাড়ছে। প্রতিদিনই গড়ে ১০ জনের মৃত্যু হচ্ছে।
এ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১ জন করোনা পজেটিভ ছিলেন। অন্য নয়জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, শনিবার সকাল ৬টা থেকে রোববার সকাল ৬টার মধ্যে বিভিন্ন সময় তারা মারা যান। মৃতদের মধ্যে রাজশাহীর ৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ২ জন ও নওগাঁর ১ জন। এ নিয়ে চলতি মাসের গত ২০ দিনে ১ জুন সকাল ৬টা থেকে ২০ জুন সকাল ৬টা পর্যন্ত এ হাসপাতালের করোনা ইউনিটে মারা গেলেন ২০৩ জন।
তিনি জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৪ জন। এর মধ্যে রাজশাহীর ৩৫ জন, চাঁপাইয়ের ৯, নাটোরের ৩, নওগাঁর ৬ ও পাবনার ১ জন। সুস্থ্য হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩৮। রোববার সকাল ৬টা পর্যন্ত করোনা ইউনিটের ৩০৯ বেডের বিপরিতে ভর্তি আছেন ৩৭৭ জন। যা আগের দিন ভর্তি ছিলেন ৩৬৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন